03-24-2020
Home / Uncategorized / মাগুরায় জগদল ইউনিয়ন বিএনপির উদ্যেগে ত্রান বিতরন

মাগুরায় জগদল ইউনিয়ন বিএনপির উদ্যেগে ত্রান বিতরন

                       মাগুরায় জগদল ইউনিয়ন বিএনপির 
                             উদ্যেগে ত্রান বিতরন

মাগুরা নিজস্ব প্রতিনিধি॥ করোনায় দরীদ্র ও অসহায়দের মাঝে মাগুরা সদর উপজেলার জগদল ইউনিয়ন বিএনপির উদ্যেগে ত্রান বিতরন করা হয়।আজ বুধবার সকাল ১০ টায় ইউনিয়ন বিএনপির কার্যলয়ে তিন ফুট দুরুত্ব থেকে ২৫০ পরিবারের মাঝে এ ত্রান বিতরন করা হয়। মাগুরা সদর থানা বিএনপির আহবায়ক জনাব কুতুব উদ্দিন জানান,বিএনপির সিনিয়র ভারপ্রাপ্ত চেয়ারম্যান আগামী দিনের রাষ্ট্র নায়ক জনাব তারেক রহমানের নির্দেশে ও মাগুরার সংসদ প্রার্থী জনাব মনোয়ার হোসেন খানের সহযোগীতায় ত্রান কার্যক্রম চলমান আছে এবং থাকবে।মহামারী করোনায় মাগুরার মানুষের বিপদে আপদে সব সময় পাশে থাকার অঙ্গিকার ব্যাক্ত করেন।

তিনি আরো জানান,বিএনপি সব সময় দুর্যোগ বিপদ, আপদে মানুষের পাশে থাকে।আমাদের দলের নির্দেশ এই মহামারী করোনায় যাতে মানুষ না খেয়ে কষ্ট পায় সে ব্যবস্থা করা। সাধারনত দরীদ্র অসায়দের খুজে বিশেষ করে এই করোনায় কেন্দ্র করে যারা ঘর বন্দি কর্মহীন শ্রমিক শ্রেনীর মানুষ আমরা তাদের সহযোগীতার হাত বাড়াই। ত্রান পাওয়া বেড় আকসি গ্রামের জরীপ সিকদার বেসিক নিউজ ২৪ কে জানান,আমরা কোন সরকারি ত্রান সহায়তা পাইনি।এ রকম দলবল নির্বিশেষে সবাইকে যদি ত্রান দেওয়া হয় তাহলে গরীব মানুষ কষ্টের হাত থেকে কিছুটা রেহাই পেত।অনেক মানুষ ঘর থেকে বের হতে পারে না। যারা দিন আনে দিন খায় তারা এই মহামারী করোনার কষাঘাতে না খেয়ে ঘরে পড়ে আছে। আপনারা তাদের দিকে একটু নজর দিন।

এ সময় উপস্থিত ছিলেন,মাগুরা সদর থানা বিএনপির আহবায়ক কুতুব উদ্দিন আহম্মেদ,সাধারন সম্পাদক মোদাসসের হোসেন,জগদল ইউনিয়ন বিএনপির সভাপতি রবিউল ইসলাম(রবি),সাধারন সম্পাদক কোহিনুর বিশ্বাস,সাংগঠনিক সৈকত হোসেন, আব্দুল আজিজ,মোল্যা,মাকসুদুর রহমান,আমিনুর রহমান, সিয়াব আলি ,সাইফুল মাষ্টার,পরোশ বিশ্বাস, জগদল ইউনিয়নের মেম্বার মোদাচ্ছের হোসেন মধু প্রমুখ।

About basic news24.com

Check Also

মাগুরা শালিখায় যাত্রাশিল্পী উন্নয়ন পরিষদের আলোচনা সভা

। মাগুরা শালিখায় যাত্রাশিল্পী উন্নয়ন পরিষদের আলোচনা সভা সপ্না আকতার মাথী.মাগুরা প্রতিনিধি॥ মাগুরা শালিখা উপজেলার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *