03-24-2020
Breaking News
Home / Uncategorized / শ্রদ্ধায়-ভালবাসায় বিদায় নিলেন এমপি শিখরের মাতা মনোয়ারাজামান

শ্রদ্ধায়-ভালবাসায় বিদায় নিলেন এমপি শিখরের মাতা মনোয়ারাজামান

।
    শ্রদ্ধায়-ভালবাসায় বিদায় নিলেন এমপি   
       শিখরের মাতা মনোয়ারাজামান

আকরাম হোসেন ইকরাম,মাগুরা পৌর প্রতিনিধি॥ গভীর শ্রদ্ধা ও ভালবাসায় মাগুরার এমপি সাইফুজ্জামান শিখরের মাতা ও সাবেক প্রয়াত ৫বারের সংসদ সদস্য পার্লামেন্টারিয়াল মরহুম আছাদুজ্জামানের সহধর্মীনি মনোয়ারা জামান কে চিরবিদায় দিলেন মাগুরার মানুষ।এই মহামারী করোনার কথা ভেবে এমপির নিশেধ সত্বেও দলমত নির্বিশেষে মাগুরা পিটিআই স্কুল মাঠে প্রয়াত বীর মুক্তিযোদ্ধা সহযোগী মাতার নামাজের জানাজায় অংশ নেন তিন ফুট দুরুত্ব থেকেই হাজার হাজার মানুষ।এর আগে তার কফিনে ফুলেল শ্রদ্ধা জানান,বিভিন্ন রাজনৈতিক ও পেশাজীবী,সাংস্কৃতি সামাজিক সংগঠনের নেতা ও সাধারণ মানুষ।আওয়ামী লীগের জেলা কমিটির পক্ষে আ,লীগের সাধারণ সম্পাদক পঙ্কজ কুমার কুন্ড।এর পর ধারাবাহিকভাবে শ্রদ্ধা জানান,জেলা আওয়ামীলীগের আব্দুল ফাত্তাহ,জেলা প্রশাসক,মোহাম্মাদ আশরাফুল আলম,পুলিশ সুপার,খান মোহাম্মাদ রেজোয়ান,মাগুরা পৌর মেয়র,খুরশিদ হায়দার টুটুল। ফুল দিতে এসে শ শ মানুষ নীরব কান্নায় ফুফিয়ে কাঁদেন তাদের প্রিয় নেতার মমতাময়ী মায়ের জন্য।তারপর পিটিআই স্কুল মাঠে। এর আগে তার বাসভবনে থেকে তার মরদেহ নেওয়া হয় যেখানে তিনি নেতা কর্মীদের খাওয়া দাওয়া বিশ্রাম নিতেন এবং সেখান থেকে দিকনির্দেশনা দিতেন।

জানাজার পুর্বে মরহুমার বড় ছেলে এ্যাড শফিকুল ইসলাম বাচচু সকলের সামনে তাদের মায়ের পক্ষে দোয় ও ক্ষমা প্রার্থনা করে বক্তব্য রাখেন,আমার মায়ের হাতের রান্না মাগুরার রাজনৈতিক এমন লোক নেই যে তিনি খাওয়ান নাই। মাগুরা ২ আসনের সংসদ সদস্য সাবেক মন্ত্রী এড বীরেন শিকদার সংক্ষিপ্ত বক্তব্য বলেন,তিনি সদালাপি সহজ সরল মানুষ ছিলেন, আমরা দলীয় কোন প্রগাম করতে গেলে তিনি কোন দিন রাগ করেননি সব কিছু সহ্য করেছেন সৃষ্টিকর্তা তাকে বেহেস্তে নসিব করুন। বীর মুক্তিযোদ্ধা সদর উপজেলা চেয়ারম্যান আবু নাসির বাবলু বলেন,আমাদের মাগুরায় এ দুটি পরিবারের ভিতর নিবিড় সম্পর্ক । কাকিমার হাতে বহু খাবার খেয়েছি। তিনি মুক্তিযোদ্ধাদের খাবার ছাড়াও বিভিন্ন উৎসাহ জোগাতেন। কাকা আছাদুজামান জেল খেটেছেন তিনি পরিবার পরিজন ছেলেমেয়ে ঠিকই মানুষের মত মানুষ করে গড়ে তুলেছেন। তিনি মমতায়ী একজন গুনী সফল মাতা।সকাল ১০টায় জানাজার নামাজ অনুষ্ঠিত হয়।বীর মুক্তিযোদ্ধা সহযোগী মাতাকে শেষ বারেমত দেখতে জেলা উপজেলা হইতে বিভিন্ন এলাকা বিপুল সংখ্যক নারী পুরুষ জড় হয় ও উপস্থিতি ঘটে।

কেন্দ্রিয় ,জেলা উপজেলা আওয়ামীলীগের নেতা কর্মীরা ছাড়াও জানাজায় অংশ নিতে আসেন খুলনা যশোর, সাতক্ষিরা, ঝিনাঈদাহ, থেকে রাজনৈতিক ও সাধারণ মানুষ।এমপি এ্যাড সাইফুজ্জামান শিখরের মাতা মনোয়ারাজামান রবিবার বিকাল ৫টার দিকে নীজ বাসভবনে মৃত্য বরণ করেন।

About basic news24.com

Check Also

মাগুরা শহরের চোপদার পাড়ায় করোনা উপসর্গ নিয়ে একজনের মৃত্যু

মাগুরা শহরের চোপদার পাড়ায় করোনা উপসর্গ নিয়ে একজনের মৃত্যু : মাগুরায় রবিবার ভোরে করোনা উপসর্গ নিয়ে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *