নদীভাঙনের শিকার ৮ লাখ পরিবারকে ঘর দেয়া হবে : ত্রাণ প্রতিমন্ত্রী

নদীভাঙনের শিকার ৮ লাখ পরিবারকে ঘর দেয়া হবে : ত্রাণ প্রতিমন্ত্রী

নদীভাঙনের শিকার ৮ লাখ পরিবারকে ঘর দেয়া হবে : ত্রাণ প্রতিমন্ত্রী

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. মো. এনামুর রহমান বলেন, গরিব ও দুস্থদের পাশে সবসময় আছেন বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা, আগামীতেও থাকবেন। মুজিববর্ষের মধ্যে দেশের বিভিন্ন এলাকায় যাদের বাড়িঘর নেই, নদী ভাঙনের শিকার হয়েছেন সেসব এলাকায় ত্রাণ ও দুর্যোগ মন্ত্রণালয়ের মাধ্যমে আট লাখ পরিবারকে ঘর দেবে সরকার।

শনিবার (১২ সেপ্টম্বর) বেলা ১১টায় শরীয়তপুরের নড়িয়া ও জাজিরা পদ্মার ডান তীর সংরক্ষণ কাজের অগ্রগতি ও মুলফৎগঞ্জ হাসপাতাল এলাকায় ভাঙনকবলিতদের সঙ্গে আলোচনার সময় এসব কথা বলেন ত্রাণ প্রতিমন্ত্রী।

এ সময় পানিসম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম বলেন, দেশের সব দুর্যোগে আওয়ামী লীগ মানুষের পাশে থাকে। কিন্তু বিএনপির খবর থাকে না। বিএনপি গর্তের মধ্যে লুকিয়ে লম্বা লম্বা কথা বলে। দেশের মানুষের দুঃখ তারা বোঝে না। তারা ঘরের মধ্যে নিরাপদে বসে সরকারের সমালোচনা করে। প্রধানমন্ত্রীর নির্দেশনায় সরকার এবং আওয়ামী লীগ একযোগে দেশের মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে।

এ সময় উপস্থিত ছিলেন শরীয়তপুর-৩ আসনের সংসদ সদস্য নাহিম রাজ্জাক, জেলা প্রশাসক কাজী আবু তাহের, সিভিল সার্জন ডা. এসএম আব্দুল্লাহ-আল-মুরাদ ও নড়িয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান একেএম ইসমাইল হক প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *