ঝিনাইদহে বিজিবি সদস্য খুনের ঘটনায়  আটক ৩ কিশোরের স্বীকারোক্তি

ঝিনাইদহে বিজিবি সদস্য খুনের ঘটনায় আটক ৩ কিশোরের স্বীকারোক্তি

ঝিনাইদহে বিজিবি সদস্য খুনের ঘটনায়  আটক ৩ কিশোরের স্বীকারোক্তি

ঝিনাইদহ প্রতিনিধি: ঝিনাইদহে অবসরপ্রাপ্ত বিজিবি সদস্য নুরুজ্জামান হত্যা মামলায় ৩ কিশোরকে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ। উদ্ধার করা হয়েছে হত্যার পর লুট হওয়া মালামাল। মঙ্গলবার দুপুরে পুলিশ সুপারের সম্মেলন কক্ষে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান পুলিশ সুপার মো: হাসানুজ্জামান (পিপিএম)।

সংবাদ সম্মেলনে জানানো হয়, গত বছরের ৯ সেপ্টেম্বর শহরের হামদহ দাসপাড়ায় নিজ বাড়িতে খুন হন অবসরপ্রাপ্ত বিজিবি সদস্য নুরুজ্জামান। এ ঘটনার পরদিন নিহতের স্ত্রী বাদি হয়ে অজ্ঞাতদের আসামিদের নামে সদর থানায় হত্যা মামলা দায়ের করেন।

মামলা দায়েরের পর দীর্ঘ ১ বছর তদন্ত শেষে গত রোববার আরাফাত নামের এক কিশোরকে আটক করা হয়। পরে তার স্বীকারোক্তি মোতাবেক ওইদিন রাতে সদরের রতনহাট ও হামদহ এলাকা থেকে হত্যায় অংশ নেয়া নিশান ও মিরাজকে আটক করে পুলিশ। সোমবার হত্যার দায় স্বীকার করে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে গ্রেফতারকৃতরা।

অবসরপ্রাপ্ত বিজিবি সদস্য নুরুজ্জামানের সাথে হত্যাকারী আরাফাতের সমকামিতার সম্পর্ক ছিল। হত্যার দিন রাতে আরাফাত ও তার দুই সহযোগী সমকামিতায় লিপ্ত হয়। রাত সাড়ে ১১ টার দিকে নুরুজ্জামানকে শ্বাসরোধ করে হত্যা করে ঘরের মালামাল লুট করে পালিয়ে যায় তারা। এ ঘটনায় জড়িত আরও একজনকে গ্রেফতারে অভিযান চলছে বলে জানিয়েছে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *