যশোর জেলা ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণা

যশোর জেলা ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণা

দীর্ঘ দুই বছর পর যশোর জেলা ছাত্রলীগের আংশিক কমিটি অনুমোদন দেয়া হয়েছে। রবিবার সালাউদ্দিন কবির পিয়াসকে সভাপতি ও তানজীব নওশাদ পল্লবকে সাধারণ সম্পাদক করে ২৩ সদস্যের এই কমিটি অনুমোদন দেয়া হয়।

ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য এই কমিটি অনুমোদন দেন।

কমিটির সহ-সভাপতি করা হয়েছে ইমরান হোসেন, ইয়াসিন আরাফাত তরুণ, আরিফুর রহমান সাগর, শাহাদাৎ হোসেন রনি হাওলাদার, কায়েস আহমেদ রিমু, রাজু রানা, আলী হাসান মোর্জতা রিফাত, আবদুর রউফ পিন্টু ও রুহুল কুদ্দুসকে।

যুগ্ম সাধারণ সম্পাদক হয়েছেন রিফাতুজ্জামান রিফাত, আসাদুজ্জামান আসাদ, আশিকুর রহমান হৃদয়, ইমন হোসেন শিমুল সরদার ও মাসুদ হাসান কৌশিক। সাংগঠনিক সম্পাদক হিসেবে দায়িত্ব দেয়া হয়েছে ইলিয়াস হোসেন রিয়াদ, তরিকুল ইসলাম, মারুফ হোসেন, রাকিবুল আলম, এসএম তারভীর আহমেদ রিয়েল ও ফাহমিদ হুদা বিজয়কে।

এছাড়াও শরীফ এ মারুফ পিয়ালকে কেন্দ্রীয় কমিটির সদস্য করা হয়েছে।

এর আগে সর্বশেষ ২০১৭ সালের ১০ জুলাই যশোর জেলা ছাত্রলীগের সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনের এক সপ্তাহ পর দুই সদস্যের কমিটি ঘোষণা করা হয়। দুই সদস্যের ওই কমিটি দুই বছর দায়িত্ব পালন করলেও পূর্ণাঙ্গ কমিটি গঠনে ব্যর্থ হয়। আর ২০১৯ সালের ১৯ মার্চ ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও সাধারণ সম্পাদক গোলাম রব্বানী স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে জেলা কমিটি বিলুপ্ত করেন। সেই থেকে দুই বছরের বেশি সময় ধরে কমিটি ছিল না যশোর জেলা ছাত্রলীগের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *