কৃষকের জমির ধান কেটে দিল আদর্শ কলেজ ছাত্রলীগ নেতাকর্মীরা

কৃষকের জমির ধান কেটে দিল আদর্শ কলেজ ছাত্রলীগ নেতাকর্মীরা


মাগুরা আদর্শ কলেজ ছাত্রলীগ দরিদ্র কৃষকদের ধান কেটে দিচ্ছে। আজ মঙ্গলবার সকালে মাগুরা পৌরসভার ৩নং ওয়ার্ড রায়গ্রামের বেনাপুর মাঠে দরিদ্র বর্গা চাষী আসাদ মোল্যার ২৫ কাঠা জমির ধান কেটে দেওয়া হয়। করোনাভাইরাসের কারণে চলতি বোরো মৌসুমে ধান কাটা শ্রমিক সংকট দেখা দেওয়ায় এই উদ্যোগ গ্রহণ করা হয়েছে।

মাগুরা আদর্শ কলেজ ছাত্রলীগের সভাপতি মোঃনাজমুল হোসাইনের নেতৃত্বে জেলা ছাত্রলীগের ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক জাকির হোসেন, আদর্শ কলেজ ছাত্রলীগের সহ-সভাপতি অনিক বিশ্বাস, ছাত্রলীগ কর্মী তপু, সাউথ, মাহাজ, হৃদয়, আসিফ সোহাগ, শাকিল, মেহেদী এবং সোহানের একটি দল রায়গ্রামের বেনাপুর মাঠে যান। সেখানে দরিদ্র বর্গা চাষী আসাদ মোল্যার ২৫ কাঠা জমির পাকা বোরো ধান কেটে দেন।

কৃষক আসাদ মোল্ল্যা জানান, ধান কাটতে পারছিলাম না। ধান জমিতে পেকে গেছে কিন্তু কাটার জন্য লোক পাচ্ছিলাম না। এরই মধ্যে ছাত্রলীগ নেতা নাজমুলের সাথে কথা হলে তিনি তার লোকজন নিয়ে আমার ২৫ কাটা জমির ধান কেটে দিলেন। এতে আমার বড় উপকার হয়েছে।আল্লাহর কাছে আমি দোয়া করি ছাত্রলীগ যেন এভাবে সবার উপকার করতে পারে।

আদর্শ কলেজ ছাত্রলীগের সভাপতি ও পৌর ছাত্রলীগের যুগ্ন – আহবায়ক নাজমুল হোসাইন বলেন, রোজা রেখে আমরা দরিদ্র কৃষক আসাদ মোল্যার জমির ধান কেটে দিয়েছি। করোনা পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত কৃষকদের পাশে আমরা থাকবো। যারা শ্রমিকের অভাবে জমির ফসল 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *