বরিশালে কোথাও মাঠে, কোথাও মসজিদে ঈদের জামাত

বরিশালে কোথাও মাঠে, কোথাও মসজিদে ঈদের জামাত

করোনাভাইরাসের সংক্রমণ এড়াতে বরিশালে কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে এ বছরও পবিত্র ঈদুল ফিতরের প্রধান ঈদের জামাত হচ্ছে না। গত বছরও নির্দেশনা না থাকায় ঈদুল ফিতর ও ঈদুল আজহার প্রধান জামাত ঈদগাহে প্রধান জামাতের আয়োজন করেনি সিটি করপোরেশন। এদিকে স্বাস্থ্যবিধিসহ শারীরিক দূরত্ব রক্ষায় এবার শহরের অনেক মসজিদে দুই থেকে সর্বোচ্চ চারটি করে ঈদের জামাতের আয়োজন করা হয়েছে।

নগরের কালেক্টরেট জামে মসজিদে আগামীকাল শুক্রবার সকাল ৮টা, ৯টা ও ১০টায়, চকবাজার জামে এবাদুল্লাহ মসজিদে সকাল ৮টা, ৯টা ও ১০টায়, হেমায়েত উদ্দিন রোডের জামে কসাই মসজিদে সকাল ৯টা ও ১০টায়, সদর রোডের বায়তুল মোকাররম জামে মসজিদে সকাল ৯টা ও ১০টায়, আইন মহাবিদ্যালয় জামে মসজিদে সকাল ৮টা ও ৯টায়, পুলিশ লাইনস জামে মসজিদে সকাল সাড়ে ৮টা ও সাড়ে ৯টায়, নুরিয়া স্কুল জামে মসজিদে সাড়ে ৭টা ও সাড়ে ৮টা এবং জেলখানা মসজিদে সকাল ৮টায় ঈদের জামাত অনুষ্ঠিত হবে।বিজ্ঞাপন

সকাল ৮টায় বরিশাল কালেক্টরেট জামে মসজিদে ঈদ জামাতে অংশ নেবেন বিভাগীয় কমিশনার সাইফুল হাসান, জেলা প্রশাসক জসীম উদ্দীন হায়দারসহ প্রশাসনের শীর্ষ কর্মকর্তারা।

বরিশালে ঈদের সর্ববৃহৎ জামাত অনুষ্ঠিত হবে সদর উপজেলার চরমোনাই দরবার শরিফ মাঠে, সকাল ৯টায়। চরমোনাই পীর মুফতি সৈয়দ মুহাম্মদ রেজাউল করিম জামাতে ইমামতি করবেন। বিভাগের দ্বিতীয় বৃহত্তম ঈদ জামাত অনুষ্ঠিত হবে পিরোজপুরের নেছারাবাদের ছারছিনা দরবার শরিফ মাঠে, সকাল সাড়ে ৮টায়।

বিভাগের দ্বিতীয় বৃহত্তম ঈদ জামাত অনুষ্ঠিত হবে পিরোজপুরের নেছারাবাদের ছারছিনা দরবার শরিফ মাঠে, সকাল সাড়ে ৮টায়। ঝালকাঠির এন এস কামিল মাদ্রাসা মাঠে ঈদ জামাত অনুষ্ঠিত হবে সকাল ৮টায়। পটুয়াখালীর মির্জাগঞ্জ হজরত ইয়ার উদ্দিন খলিফা (রা.) দরবার শরিফ মাঠে ঈদের জামাত অনুষ্ঠিত হবে সকাল ৭টায়।

বরিশালের উজিরপুরের গুঠিয়ায় অবস্থিত দেশের অন্যতম দৃষ্টিনন্দন বায়তুল আমান মসজিদ কমপ্লেক্সে ঈদের জামাত অনুষ্ঠিত হবে সকাল ৮টায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *