জেলা প্রশাসক পত্নি ড. নাসরিন সিতারা বেগমের বাড়িতে মানবতার দৃষ্টান্ত স্থাপন

জেলা প্রশাসক পত্নি ড. নাসরিন সিতারা বেগমের বাড়িতে মানবতার দৃষ্টান্ত স্থাপন

dc magura gift

বিশেষ প্রতিনিধি,
মাগুরা শহরের দরি মাগুরা কারিকর পাড়া এলাকায় গত রবিবার রিক্সা চুরি যাওয়ায় কর্মহীন হয়ে পড়া অদলত মিয়া ও সিতারা বেগমের বাড়িতে রাতের আধারে খাবার পৌছে দিয়ে মানবতার দৃষ্টান্ত স্থাপন করলেন জেলা প্রশাসক পত্নি ও জেলা লেডিস ক্লাবের সভানেত্রী অধ্যাপক ড. নাসরিন আক্তার। এই দূর্যোগের দিনে ঈদের আগের রাতে এক বস্তা খাবার যেন অসহায় ওই পরিবারটির জন্যে আশির্বাদ হয়ে এসেছে।
রিক্সা চালক ওবায়দুল হোসেন অদলতের স্ত্রী সিতারা বেগম আনন্দের সঙ্গে জানান- রাত পোহালে ঈদ। বাড়িতে প্রতিবন্ধী নাতনিসহ মেয়েরা বেড়াতে আসবে। তাদের কি খাওয়াবো সে সংস্থান ছিল না। দুদিন আগে রিক্সাটি চুরি যাওয়ায় এমনিতেই অভাব অনটনের সংসারে মরার উপর খাঁড়ার ঘাঁ । সে অবস্থায় সাংবাদিকদের কাছে সংবাদ পেয়ে রাতের আধারে এক বস্তা খাবার আমার বাড়িতে পৌছে দিয়েছেন মাগুরার জেলা প্রশাসকের স্ত্রী ড. নাসরিন আক্তার। এতে আমার ভাঙ্গা ঘরে সত্যিকারে ঈদের আনন্দ দেখা দিয়েছে। আমরা তাদের জন্য খাসদিলে দোয়া করি।
এ সময় জেলা প্রশাসক পত্নি শহরের দরি মাগুরা এলাকার হতদরিদ্র আরও ৫জন নারীর জন্য খাদ্য সরবরাহ করেন। তিনি জানান- সংবাদ মাধ্যমে রিক্সা চালক অদলতের স্ত্রী সিতারা বেগমসহ অসহায় এসব মানুষের কথা জানতে পারলাম। অনেক সময় এরা লজ্জার কারণে কারও কাছে কিছু চাইতে পারেন না। বিভিন্ন সামাজিক মাধ্যমে তাদের খারাপ অবস্থার কথা জেনে ওই সকল নারীদের জন্য জেলা প্রশাসনের একজন ম্যাজিস্ট্রেটের মাধ্যমে গভীর রাতে খাবার সরবরাহ করা হয়েছে। তারা খুশি হলেই আমরা খুশি। আসুন আমরা সবাই মিলে করোনা মুক্ত একটি দেশ গড়তে কাজ করি। স্বাস্থ বিধি মেনে চলি। নিয়মিত মাস্ক পড়ি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *