আজ কাদের সিদ্দিকীর বাসায় যাচ্ছেন ড. কামা

leadnews জাতীয়

 

নিউজডেস্ক
রাজনীতিতে হঠাৎ করেই প্রতিদিন নতুন নতুন ঘটনা ঘটছে, নানা ধরনের মেরুকরণ হচ্ছে। জাতীয় ঐক্যফ্রন্টের সঙ্গে প্রধানমন্ত্রীর সংলাপে বসার সিদ্ধান্ত এখন বাংলাদেশের রাজনীতির সবচাইতে আলোচিত বিষয়। প্রধানমন্ত্রীর হঠাৎ এই নাটকীয় সিদ্ধান্তে রাজনৈতিক বিশ্লেষকরা আগামী দিনের রাজনীতি নিয়ে নতুন করে হিসেব-নিকেশ শুরু করেছেন। এই পরিস্থিতিতে বিএনপির সমর্থনপুষ্ট ড. কামাল হোসেনের নেতৃত্বাধীন জাতীয় ঐক্যফ্রন্টের গুরুত্বও বেড়ে গেছে বহুলাংশে। বিশ্বস্ত সূত্রে জানা গেছে, নতুন রাজনৈতিক মেরুকরণের প্রক্রিয়ায় ড. কামাল হোসেন তার ঐক্যফ্রন্টের নেতাদের নিয়ে আজ রাতে কৃষক-শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকীর বাসায় যাচ্ছেন। বিষয়টি কাদের সিদ্দিকী দৈনিক ইনকিলাবকে নিশ্চিত করেছেন।
জানা গেছে, আজকের এই বৈঠকে রাজনীতির বিভিন্ন বিষয় নিয়ে তারা আলোচনা করবেন এবং ড. কামাল হোসেন কাদের সিদ্দিকীকে জাতীয় ঐক্যফ্রন্টে যোগদানের আহ্বান জানাবেন। যদি আলোচনা ফলপ্রসূ হয় এবং বঙ্গবীর কাদের সিদ্দিকী ঐক্যফ্রন্টে যোগদানের সিদ্ধান্ত নেন তাহলে সেক্ষেত্রে প্রধানমন্ত্রীর সঙ্গে সংলাপে তাকেও অংশগ্রহণের অনুরোধা জানানো হবে। তবে এর সবকিছুই নির্ভর করছে বঙ্গবীর কাদের সিদ্দিকীর সিদ্ধান্তের ওপর।
উল্লেখ্য, মাত্র কয়েকদিন আগেই কাদের সিদ্দিকী ড. কামাল হোসেনের বাসায় গিয়েছিলেন এবং ড. কামাল হোসেনের নেতৃত্বাধীন জাতীয় ঐক্যফ্রন্টের প্রতি তার পূর্ণ সমর্থন ব্যক্ত করেছিলেন।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *