রবিবার, ১৯ অগাস্ট ২০১৮, ০৯:২৩ পূর্বাহ্ন

আমরা একে অপরকে চেনার চেষ্টা করছি

আমরা একে অপরকে চেনার চেষ্টা করছি

বিনোদন ডেস্ক :
আমরা একে অপরকে চেনার চেষ্টা করছি। একসঙ্গে সময় কাটিয়ে জেনে নিচ্ছি আরও ভাল করে। আমার মনে হয় নিকের জন্যও এটা খুব ভালো অভিজ্ঞতা। হলি থেকে বলি যখন তাদের প্রেমের গল্পে মশগুল তখন একান্ত সময় কাটাচ্ছে ‘নিয়াঙ্কা’। জেনে বুঝে নিচ্ছেন একে-অপরকে।
সমুদ্রের এপার ওপার মিলে গেল দুই তারকার প্রেমের সম্পর্কে৷ বলিউডে দেশি গার্লের প্রেমে হাবুডুবু খাচ্ছেন বিদেশি গায়ক। নিক জোনাস এবং প্রিয়াঙ্কার ডেটিংয়ের খবরে হলি-বলি দুই জায়াগায়ই এখন সরগরম। আর সেই আগুনে ঘি ঢালছেন দুই তারকাই। কখনও ডিনার পার্টি তো কখনও পরিবারের সঙ্গে সাক্ষাৎ নিক-প্রিয়াঙ্কার প্রেমকাহিনি এখন টক অফ দ্য টাউন। হলিউড থেকে বলিউড, তাদের প্রেমের চর্চায় সরগরম দুই ফিল্ম ইন্ডাস্ট্রি।
কিছুদিন আগে মুম্বাইতে এসে প্রিয়াঙ্কার মা মধু চোপড়ার সঙ্গে দেখা করে গিয়েছেন নিক। মা-মেয়ের সঙ্গে নৈশভোজে গিয়েছিলেন তিনি। ডিনার থেকে ফেরার সময় ক্যামেরা ঘিরে ধরে দু’জনকে। স্বাভাবিকভাবেই মায়ের কাছে জিজ্ঞাসা করা হয় প্রিয়াঙ্কা-নিকের সম্পর্ক নিয়ে। যার উত্তর অনেকটা তিনি, ‘ধরি মাছ না ছুঁই পানি’ গোছের দিয়েছেন।
শুধু বলেন, আমরা শুধু ডিনারে গিয়েছিলাম। নিক সেখানে উপস্থিত ছিলেন। কিন্তু আমাদের গ্রুপ ছিল অনেক বড়। ওখানে প্রায় ১০ জন ছিলেন। আমি নিককে ভালভাবে চেনার সুযোগই পাইনি।
তবে আর মেয়ের সো-কলড বয়ফ্রেন্ড সম্পর্কে তার মত, আমি তো ওর সঙ্গে প্রথমবার দেখা করলাম। মতামত জানানোর ক্ষেত্রে এটি খুব বেশি তাড়াতাড়ি হয়ে যাবে। তবে শুধু মা নয়! বোন পরিনীতিকে নিয়ে নিকের সঙ্গে গোয়া সফরেও গিয়েছিলেন দেশিগার্ল।
এখানেই শেষ নয়! মাস দুয়েক আগে নিউ জার্সির অ্যাটলান্টিস সিটিতে এক আত্মীয়ের বিয়েতে গিয়েছিলেন নিক। সেখানে নিকের সঙ্গে গিয়েছিলেন প্রিয়াঙ্কা। সেখানে সমগ্র জোনাস পরিবারের সঙ্গে দেখা করেন প্রিয়াঙ্কা। তাদের মধ্যে কথাও হয়। নিকের দাদা কেভিন জোনাস প্রিয়াঙ্কাকে ‘অসাধারণ’ বলে মন্তব্য করেছেন।
শোনা গেছে, নিক নাকি প্রিয়াঙ্কার সঙ্গে একটি ছবি করার ইচ্ছা প্রকাশ করেছেন। এত কিছু পর হলিউড ও বলিউডে যে প্রেমের গুঞ্জন উঠবে, সেটাই তো স্বাভাবিক।
এদিকে, বলিউড, হলিউড পেরিয়ে এবার বাংলায় নিজের ছাপ ফেলতে চলেছেন প্রিয়াঙ্কা চোপড়া। তাও আবার বিশ্বকবি রবীন্দ্রনাথের মাধ্যমেই এই যোগাযোগ ঘটবে বলে জানা গেছে। কবিগুরু জীবনের প্রথম প্রেম নিয়ে তৈরি হচ্ছে ছবি ‘নলিনী’। ছবিটি বাংলা ও মারাঠি ভাষায় মুক্তি পাবে। আর এই ছবিরই প্রযোজনা করবেন প্রিয়াঙ্কা চোপড়া।
প্রসঙ্গত, সম্প্রতি ম্যাক্সিম ম্যাগাজিনের স্পেশ্যাল এক সংখ্যায় বিশ্বের ১০০ জন হট মহিলার তালিকা প্রকাশ করা হয়েছে। যেখানে সবার প্রথমে রয়েছে প্রিয়াঙ্কা চোপড়ার নাম। ইনস্টাগ্রামে ম্যাক্সিম ম্যাগাজিনের কভারে পিগির ছবি পোস্ট করে তারা লিখেছেন, ব্যাক টু ব্যাক পাঁচবার বিশ্বের হটেস্ট ওম্যান প্রিয়াঙ্কা চোপড়া। কারণ ব্রেন ও বিউটির সেরা প্যাকেজ তিনি। ছবিটিতে সত্যিই অনবদ্য লাগছে নায়িকাকে। সাদা নেটের কমপ্লিট, ভেতরে ওয়াইট স্যুইমিং স্যুট।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




  • ডিজাইনঃবেসিক নিউস২৪
Design & Developed BY ThemesBazar.Com