বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর ২০১৮, ০৮:১৬ পূর্বাহ্ন

জার্মানিকে চমক দেখালো সৌদি আরব

জার্মানিকে চমক দেখালো সৌদি আরব

ক্রীড়া ডেস্ক :
বিশ্বকাপের শুরু হতে আর মাত্র ৫দিন বাকি। আগামী ১৪ জুন শিরোপার লড়াইয়ে নামছে বিশ্বের ৩২টি দেশ। এর আগে চলছে প্রস্তুতি ম্যাচ। শুক্রবার রাতে জার্মানির বিপক্ষে বেশ চমক দেখিয়েছে মধ্যপ্রাচ্যের দেশ সৌদি আরবের ফুটবলাররা। মরুর দেশের বাসিন্দাদের সঙ্গে বেশ কাঠ-খড় পুড়িয়ে জিততে হয়েছে জার্মানদের। তবে ম্যাচে দাপট দেখিয়েছে সৌদি অারব। পাসিং, বল দখল, অ্যাটাক, ডিফেন্স সবদিক দিয়ে এগিয়ে ছিল সৌদি।
শুক্রবার রাতে লেভারকুশনে অনুষ্ঠিত এ ম্যাচে অল্পের জন্য হার এড়াতে পারেনি হুয়ান অ্যান্তোনিও পিজ্জির শিষ্যরা। তবে সৌদির হারে অবদান রয়েছে রেফারিরও। ম্যাচের অতিরিক্ত সময়ে জার্মান ডিফেন্ডার ম্যাটস হোমেলস সৌদি আরবের মোহাম্মদ আল সাহলাউইসের জার্সিতে টেনে ধরে ফেলে দেন। কিন্তু রেফারি সেটিকে পেনাল্টি দেননি। ফলে রেফারির চোখ ফাঁকি দেয়ায় ম্যাচটি শেষ পর্যন্ত জিতে যায় জার্মানরা।
উল্লেখ্য, ২০০২ সালের বিশ্বকাপ ম্যাচে সৌদিকে ৮-০ গোলে হারিয়েছিল জার্মানরা। কিন্তু আজ আর সেই সৌদি নেই। অনেকটা বদলে গেছে। ফুটবলে নিজেদের যে শক্তিমত্তা বাড়িয়েছে তার প্রমাণ রেখেছে মাঠে। ২-১ গোলে হেরেছে সৌদি। এর আগে সৌদি আরব পাঁচটি প্রস্তুতি ম্যাচের মধ্যে দুটিতে জয় পেয়েছে। চিলির সাবেক কোচ হুয়ান অ্যান্তোনিও পিজ্জি দায়িত্ব নেয়ার পর থেকেই সেরা ছন্দে আছে ফুটবলাররা।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




  • ডিজাইনঃবেসিক নিউস২৪
Design & Developed BY ThemesBazar.Com