শনিবার, ২১ Jul ২০১৮, ০১:৪৫ অপরাহ্ন

ঝিনাইদহে আওয়ামী লীগের দু’গ্রুপের সংঘর্ষে আহত ৩০

ঝিনাইদহে আওয়ামী লীগের দু’গ্রুপের সংঘর্ষে আহত ৩০

ঝিনাইদহ প্রতিনিধি :
ঝিনাইদহের শৈলকুপা উপজেলার ভাটবাড়িয়া গ্রামে রাজনৈতিক আধিপত্য বিস্তার নিয়ে আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে নারীসহ অন্তত ৩০ জন আহত হয়েছে। শনিবার সকালে এ ঘটনা ঘটে।
আহতদের সবাইকে প্রথমে স্থানীয় শৈলকুপা উপজেলা স্বাস্থ্য কমপ্লক্সে ভর্তি করা হয়। তাদের মধ্যে গুরুতর ৭ জনকে ঝিনাইদহ হাসপাতালে রেফার্ড করা হয়েছে। আহতদের মধ্যে রেজাউল ইসলাম, রিপন হোসেন, আক্তার হোসেন, জামাল হোসেন, লালচান হোসেন, ইমরান হোসেন, হিরক ইসলাম ও মোক্তার হোসেনকে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকিরা স্থানীয় হাসপাতালে ভর্তি রয়েছে। এদের মধ্যে মোক্তারের অবস্থা আশঙ্কাজনক বলে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক জানান।
ঝিনাইদহের সিনিয়র সহকারী পুলিশ সুপার (শৈলকুপা সার্কেল) তারেক আল মেহেদি বাংলাদেশ জার্নালকে জানান, সারুটিয়া ইউনিয়নের ভাটবাড়িয়া গ্রামের আজিজুর রহমান মেম্বর ও আফজাল হোসেনের সামাজিক দল রয়েছে। দু’দলই আওয়ামী লীগ সমর্থক। আধিপত্য বিস্তার নিয়ে তাদের মধ্যে বিরোধ চলে আসছিলো। গত ১ জুলাই দু’দলের সংঘর্ষে ৩ জন আহত ও ২০টি বাড়িতে হামলা ও ভাঙচুর হয়।
তিনি জানান, এরই জের ধরে শনিবার সকালে উভয় পক্ষ ঢাল, সড়কি, রামদা, লাঠিসোটা ও ইটপাটকেল নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে উভয় পক্ষের ৩০ জন আহত হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে ও আহতদের উদ্ধার করে শৈলকুপা হাসপাতালে ভর্তি করে। এ ঘটনার পর এলাকায় পরিস্থিতি নিয়ন্ত্রণে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




  • ডিজাইনঃবেসিক নিউস২৪
Design & Developed BY ThemesBazar.Com