বুধবার, ২২ অগাস্ট ২০১৮, ১১:১০ পূর্বাহ্ন

দিনাজপুরে ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যু, পালিয়েছে নার্সিং হোম কর্তৃপক্ষ

দিনাজপুরে ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যু, পালিয়েছে নার্সিং হোম কর্তৃপক্ষ

দিনাজপুর সংবাদদাতা :
দিনাজপুরে আল মদিনা নার্সিং হোমে ভুল চিকিৎসায় হোসনে আরা বেগম (২৭) নামক এক নারীর মৃত্যুর অভিযোগ পাওয়া গেছে। আল মদিনা নার্সিং হোমের কর্তৃপক্ষ প্রসূতির মৃত্যুর হওয়ার খবর ছড়িয়ে পড়লে নার্সিং হোম বন্ধ করে পালিয়ে যায় । বুধবার সকাল সাড়ে ৯ টার দিকে ওই নারীর মৃত্যু হয় বলে জানিয়েছেন স্বজনরা।
মৃত হোসনে আরা বেগম জেলার চিরিরবন্দর উপজেলার সাইতারা ইউনিয়নের রাবার ড্রাম জগনাথপুর গ্রামের ইয়াকুব আলীর স্ত্রী ।
তার ভাই সাদেক জানান, গত মঙ্গলবার হোসনে আরা বেগমকে দিনাজপুর শহরের বালুবাড়ী জোড়াব্রীজ সংলগ্ন আল মদিনা নার্সিং হোমে ভর্তি করা হয়। সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে আল মদিনা নার্সিং হোম প্রধান চিকিৎসক খাদিজা নাহিদ ইভা ডেলিভারির জন্য অপারেশন থিয়েটারে নিয়ে যায়। রাত সাড়ে ৯টার দিকে রোগীর অতিরিক্ত রক্তক্ষরণ শুরু হলে দিনাজপুরের এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করে নার্সিং হোম কর্তৃপক্ষ। অবস্থা বেগতিক দেখে আল মদিনা নার্সিং হোম কর্তৃপক্ষ প্রসূতিকে আইসিইউতে রাখে, পরে সকাল সাড়ে ৯ টার দিকে মৃত্যু হয়েছে বলে আমাদেরকে জানায় ।
প্রসূতির মৃত্যুর খবর জড়িয়ে পড়লে রোগীর আত্মীয় স্বজনেরা আল মদিনা নার্সিং হোম ক্লিনিকের সামনে মরদেহ নিয়ে এসে বিক্ষোভ করে। পরে আল মদিনা নার্সিং হোম কর্তৃপক্ষ ভিতর থেকে প্রধান ফটকে তালা ঝুলিয়ে দিয়ে পালিয়ে যায়। ফলে নার্সিং হোম কর্তৃপক্ষের কারাও সাথে কথা বলা সম্ভব হয়নি ।
বিষয়টি নিশ্চিত করে দিনাজপুর কোতয়ালী থানার এসআই আবু বকর সিদ্দিক জানান, ভুক্তভোগীর স্বজনদের পক্ষ থেকে লিখিত অভিযোগ করলে পুলিশ বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেবে। পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে নার্সিং হোমের সামনে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




  • ডিজাইনঃবেসিক নিউস২৪
Design & Developed BY ThemesBazar.Com