আমরা সত্য প্রকাশে আপোষহীন

আমাদের সাইটে আপনাকে স্বাগতম।

দিনাজপুরে মাদক, জঙ্গী, ইভটিজিং ও বাল্য বিবাহ প্রতিরোধ মতবিনিময়কালে অতিরিক্ত পুলিশ সুপার মাদক সেবনকারী ও ব্যবসায়ীদের কোন ভাবে ছাড় দেয়া হবে না

1 min read
Loading
….

সংবাদদাতা সাহেব:দিনাজপুর অতিরিক্ত পুলিশ সুপার সুশান্ত সরকার মাদক সেবনকারী ও ব্যবসায়ীদের কোন ভাবে ছাড় দেয়া হবে না উল্লেখ করে বলেন, একজন মাদবসেবী একটি সমাজ ও জাতিকে ধ্বংস করে তুলে। মাদকের ভয়াল থাবা থেকে বাচতে হলে খেলাধুলা করতে হবে।

Loading
শুধু পুলিশ প্রশাসন মাদকের ব্যাপারে অভিযান দিলে চলবে না সকলকে সহযোগিতা করতে হবে। তাহলে মাদক নির্মুল সম্ভব হবে।
নিজ নিজ অবস্থান থেকে আমাদের সন্তানদের খেয়াল রাখবো। যাতে করে সে কি করছে, কেন এত রাতে বাড়ী ফিরছে, কোথায় যাচ্ছে সে দিকে নজরদারী করতে হবে। তিনি বলেন, এ দেশ থেকে মাদক, ইভটিজিং নির্মুল না হওয়া পর্যন্ত পুলিশের অভিযান অব্যাহত থাকবে। তিনি সন্ত্রাস ও জঙ্গীবাদের বিরুদ্ধে পুলিশ কাজ করে যাচ্ছে। জনগন যদি পুলিশকে সহযোগিতা করে তাহলে মাদক, সন্ত্রাস ও জঙ্গীবাদ নির্মুল হবে।
০২ অক্টোবর বুধবার দিনাজপুর সদরের কসবা এলকাবাসীর আয়োজনে মাদক, জঙ্গী, ইভটিজিং ও বাল্য বিবাহ প্রতিরোধ বিষয়ক মতবিনিময় সভায় বক্তব্য রাখছেন প্রধান অতিথির বক্তব্যে দিনাজপুর অতিরিক্ত পুলিশ সুপার সুশান্ত সরকার এ সব কথা বলেন।
দিনাজপুর জেলা যুবলীগের সভাপতি রাশেদ পারভেজ এর সভাপতিত্বে বক্তব্য রাখেন দিনাজপুর কোতয়ালী থানার ওসি তদন্ত মোঃ বজলুর রশীদ, পুলহাট ফারির ইনচার্জ মোঃ আজিজুল ইসলাম, জেলা যুবলীগের সাধারন সম্পাদক মোঃ আনোয়ার হোসেন, শহর যুবলীগের সভাপতি ও পৌর কাউন্সিলর মোঃ আশরাফুল আলম প্রমুখ। এ ছাড়া এলাকাবাসী বক্তব্য রাখেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *