মঙ্গলবার, ২৩ অক্টোবর ২০১৮, ০৭:২৪ পূর্বাহ্ন

Notice :
Welcome To Our Website...
বাবার জায়গা নিতে পারবে না মান্নাপুত্র

বাবার জায়গা নিতে পারবে না মান্নাপুত্র

বিনোদন ডেস্ক :
ঢাকাই চলচ্চিত্রের ব্যাপক জনপ্রিয় নায়ক সুপারস্টার মান্না। অভিনয়ের পাশাপাশি চলচ্চিত্রের প্রযোজকও ছিলেন তিনি। খুব অল্প সময়ে ঢাকাই চলচ্চিত্রে কাজ করলেও তাঁর অবদান অনেক। মান্নার মৃত্যুর পর এবার তারই নিজস্ব প্রযোজনা প্রতিষ্ঠান কৃতাঞ্জলি চলচ্চিত্র নির্মিত হতে যাচ্ছে নঈম ইমতিয়াজ নেয়ামূল পরিচালিত সিনেমা ‘জ্যাম’।
সোমবার (২৩ জুলাই) মান্নার একমাত্র ছেলে সিয়াম ইলতিমাস সিনেমাটির মহরত অনুষ্ঠানে হাজির হয়েছিলেন।
জানা যায়, সিয়াম বর্তমানে ক্যালিফোর্নিয়া স্টেট ইউনিভার্সিটিতে ফিল্ম প্রোডাকশন অ্যান্ড মিডিয়া স্টাডিজ বিভাগের তৃতীয় বর্ষের ছাত্র তিনি। গত তিন বছর ধরে পড়াশোনার জন্য যুক্তরাষ্ট্রে থাকছেন এই তরুণ। দেশে ‘এ’ লেভেল শেষ করে যুক্তরাষ্ট্রে পাড়ি জমান মান্নাপুত্র। তবে ছুটিতে মাঝে মধ্যে দেশে আসেন।
অভিনয় করার গুঞ্জন নিয়ে সিয়াম বলেন, সিনেমায় কাজ করার পরিকল্পনা কখনই আমার ছিল না। মনে হয় আমাকে দিয়ে অভিনয় হবে না। কারণ আমি অভিনয় করতে পারি না।
সিয়াম বলেন, আপাতত অভিনয় নিয়ে ভাবছি না। পড়াশোনা করছি সিনেমা নির্মাণ নিয়ে। তাই ভবিষ্যতে সিনেমা নির্মাণের সঙ্গে যুক্ত হতে পারি।
অভিনয় করলে আপনি হয়তো মান্নার জায়গাটা নিতে পারবেন এমন প্রশ্নের জবাবে সিয়াম বলেন, আমার মনে হয় না আমি আমার বাবার জায়গাটি নিতে পারবো। তার মতো এতো ভালো অভিনয় আমাকে দিয়ে সম্ভব নয়।
সিয়াম ভাষ্য মতে, একসময় টিভিতে শুধু বাবার সিনেমায় দেখতেন সিয়াম। বাবার সিনেমা ছাড়া তার অন্য বাংলা সিনেমা কখনো দেখা হয়নি।
সিয়াম বাবাকে নিয়ে বলেন, আমি বাবাকে নিয়ে অনেক গর্ব করি। আমাদের পুরো পরিবার তিনি নিজেই চালাতেন। জীবিত অবস্থায় তিনি বাংলাদেশের এক নাম্বার নায়ক ছিলেন।
মান্নার মৃত্যুতে পারিবারিক অবস্থা নিয়ে সিয়াম বলেন, বাবা যখন মারা যান তখন আমার বয়স ছিল ১৩ বছর। আগে থেকেই পরিকল্পনা ছিল দেশের বাইরে পড়াশোনা করবো। কিন্তু তিনি মারা যাওয়ার পর পারিবারিকভাবে অনেক কিছু থেকে পিছিয়ে যেতে হয়েছে। কারণ বাবা ছিলেন পরিবারের একমাত্র কর্তা। তাই তার মৃত্যুতে সবাই ভেঙে পড়েছিলেন।
উল্লেখ্য, মান্নাপত্নী শেলী মান্না ও পুত্র সিয়াম ইলতিমাসের নিবেদনে খুব তাড়াতাড়ি নির্মিত হচ্ছে সিনেমা ‘জ্যাম’

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




  • ডিজাইনঃবেসিক নিউস২৪
Design & Developed BY ThemesBazar.Com