‘বেপরোয়া’ নিয়ে ঈদ মাতাবেন ববি

বিনোদন

বিনোদন ডেস্ক :
আসছে ঈদ-উল-আজহায় দর্শক মাতাতে আসছে ববি-রোশান অভিনীত ‘বেপরোয়া’। পরিচালনা করছেন রাজা চন্দ। যদিও ছবির তিনটি গানের শুটিং বাকি রয়েছে। তবে আগামী মাসের শুরুতেই দেশের বাইরে গানের শুটিং হবে।
এই ছবির মাধ্যমে প্রথমবারের মতো জাজ প্রযোজিত সিনেমায় কাজ করলেন ববি। এই নায়িকা বলেন, জাজ সব সময় দর্শকদের পছন্দের কথা ভেবে সিনেমা নির্মাণ করে। তাদের অনেক ব্যবসাসফল সিনেমা রয়েছে। আমি মনে করি এই সিনেমাটি দর্শকরা ভালোভাবে গ্রহণ করবেন।
রোশান বলেন, ‘দক্ষ শিল্পীদের সঙ্গে অভিনয় করতে সব সময় ভালো লাগে। আমাদের এই সিনেমায় অনেক গুণী শিল্পী রয়েছেন। আমার বিশ্বাস ববির সঙ্গে আমাকে জুটি হিসেবে দর্শকরা পছন্দ করবেন। আর ঈদের সিনেমা হিসেবে ‘বেপরোয়া’ সবার ভালো লাগবে।’
ববি-রোশান ছাড়াও এই ছবিতে আরো অভিনয় করেছেন কাজী হায়াৎ, শহীদুল আলম সাচ্চু, তারিক আনাম খান, নানা শাহ, রেবেকা, কমল পাটকেরসহ অনেকে।
‘বেপরোয়া’ সিনেমাটি নায়করাজের প্রতি শ্রদ্ধা জানিয়ে তাকে উৎসর্গ করা হয়েছে। এই প্রথমবারের মতো জাজ মাল্টিমিডিয়ার কোনও সিনেমা কাউকে উৎসর্গ করা হলো। এদিকে ববির বেপরোয়া ঈদে মুক্তি দেয়াতে একই প্রযোজনা প্রতিষ্ঠানের ‘দহন’ ছবিটির মুক্তি পেছানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *