সোমবার, ১০ ডিসেম্বর ২০১৮, ০৫:০৫ অপরাহ্ন

Notice :
Welcome To Our Website...
সংবাদ শিরোনাম :
magura আ,লীগ প্রার্থী সাইফুজ্জামান শিখরের নৌকা প্রতিক গ্রহন ঐক্যফ্রন্ট ও জোটের ৬০ প্রার্থী জামায়াত-এলডিপিসহ ২০ দল ৪০ গণফোরাম ৭ জেএসডি ৫ নাগরিক ঐক্য ৫ কৃষক শ্রমিক জনতা লীগ ৩ জাপার সঙ্গে আ.লীগের আসন জটিলতা কাটেনি মাগুরায় মুক্ত দিবসে বিজয় র‌্যালী উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট দিন -সাইফুজ্জামান শিখর মাগুরায় গ্রাম-পুলিশদের জন্য থানা চত্তরে বিশ্রামাগার নির্মান কোনো অপশক্তিই নৌকার গতি রোধ করতে পারবে না : আব্দুর রহমান মাশরাফি’র ভোট ক্যাম্পেইন করতে নাগরিক প্লাটফরম গঠনের উদ্যোগ এইচআইভি সম্পর্কে আপনার ভুল ধারণাগুলো শুধরে নিন যশোরে তৈরি ক্যারম বোর্ড যাচ্ছে সারা দেশে
ভোটের মাঠে বঙ্গবন্ধুর মেয়ে-ভাগনে-ভাইপো-নাতি

ভোটের মাঠে বঙ্গবন্ধুর মেয়ে-ভাগনে-ভাইপো-নাতি

নিউজডেস্ক
একাদশ জাতীয় সংসদ নির্বাচনের আর মাত্র ২৫ দিন বাকি। ইতিমধ্যে যাচাই-বাছাই শেষ হয়েছে। আর পাঁচ দিন পর নির্বাচন গড়াবে মাঠে। ভোটারদের দ্বারে-দ্বারে ঘুরবেন প্রার্থীরা।
বরাবরের মতো এবারের নির্বাচনেও প্রধান প্রতিদ্বন্দ্বিতা হবে নৌকা ও ধানের শীষের মধ্যে। আওয়ামী লীগ ৩০০ আসনের মধ্যে ২৬৪ আসনে প্রার্থী দিয়েছে
আওয়ামী লীগের প্রার্থী তালিকায় রয়েছেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বড় মেয়ে, স্বজনসহ মোট আটজন। বঙ্গবন্ধুর মেয়ে বর্তমান প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনা দুটি আসনে প্রতিদ্বন্দ্বিতা করছেন। আর অন্যরা একটি করে আসনে লড়ছেন।
ভোটে বঙ্গবন্ধুর সাত স্বজনের মধ্যে আছেন তাঁর দুই ভাগনে, দুই ভাইপো ও তিন নাতি। ভোটের মাঠে এই আটজনের মধ্যে দুজন এবারই প্রথমবারের মতো নির্বাচন করছেন। অন্যরা সবাই বর্তমান সংসদের নির্বাচিত সদস্য।
মেয়ে শেখ হাসিনা লড়ছেন গোপালগঞ্জ-৩ ও রংপুর-৬ আসন থেকে। বঙ্গবন্ধুর বোনের ছেলে শেখ ফজলুল করিম সেলিম গোপালগঞ্জ-২ আসনে, আবুল হাসানাত আবদুল্লাহ বরিশাল-১ আসনে লড়ছেন।
বঙ্গবন্ধুর ছোট ভাই শেখ আবু নাসেরের দুই ছেলে এবার মনোনয়ন পেয়েছেন। এর মধ্যে শেখ হেলাল উদ্দিন বাগেরহাট-১ আসনে এবং শেখ সালাহ উদ্দিন জুয়েল খুলনা-২ আসনে ভোটে লড়বেন। জুয়েল এবারই প্রথমবারের মতো ভোট করছেন।
ভোটের মাঠে আছেন বঙ্গবন্ধুর তিন নাতিও। তাঁরা হলেন বঙ্গবন্ধুর ভাইপো শেখ হেলালের ছেলে শেখ সারহাম নাসের তন্ময় (বাগেরহাট-২), ভাগনে শেখ ফজলুল হক মনির বড় ছেলে শেখ ফজলে নুর তাপস (ঢাকা-১০) এবং ইলিয়াস আহমেদ চৌধুরীর ছেলে নূর-ই-আলম চৌধুরী লিটন (মাদারীপুর-১) আসনে নির্বাচন করছেন। এই তিনজনের মধ্যে তন্ময় এবার প্রথমবারের মতো নির্বাচন করছেন

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




  • ডিজাইনঃবেসিক নিউস২৪
Design & Developed BY ThemesBazar.Com