basic news24.com

আমরা সত্য প্রকাশে আপোষহীন

মাগুরায় শিশু কিশোর বিতর্ক উৎসব

1 min read
‘এসো সৃজনে ও মননে, বাধি যুক্তির বাঁধনে’ এই প্রতিপাদ্য নিয়ে মাগুরায় গতকাল শুক্রবার স্থানীয় আসাদুজ্জামান মিলনায়তনে অনুষ্ঠিত হয় শিশু কিশোর বিতর্ক অনুষ্ঠান ও মিলনমেলা। মাগুরা আদর্শ বিতর্ক সংঘ এ মিলন মেলার আয়োজন করে।

সকালে জাতীয় সংগীতের মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রেল মন্ত্রীর পিএ ও মাগুরার সদ্য সাবেক জেলা প্রশাসক আতিকুর রহমান। বিশেষ অতিথি ছিলেন মাগুরার জেলা প্রশাসক আশরাফুল আলম, অতিরিক্ত পুলিশ সুপার তারিকুল ইসলাম, খুলনা সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা আজমুল হকসহ অন্যরা। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মাগুরা আদর্শ ডিগ্রী কলেজের অধ্যক্ষ সূর্য কান্ত বিশ্বাস, মুক্তিযোদ্ধা মোস্তফা আজিজ, এমআইডিএস এর উপদেষ্টা এ্যাড. শাখারুল ইসলাম শাকিল, পন শিক্ষক শামসুজ্জামান সেলিম, সাংবাদিক রূপক আইচ, এ্যাড. বাণিব্রত কুন্ডুসহ অন্যরা।
অনুষ্ঠানে শিশু বিতর্ক, সনাতনি বিতর্ক, প্লানচেট বিতর্কসহ নানা প্রকার বিতর্ক পরিবেশন করেন বিতার্কিকরা। অনুষ্ঠানের পরিকল্পনা ও নির্দেশনায় ছিলেন মাগুরা আদর্শ বিতর্ক সংঘের সভাপতি নাহিদুর রহমান দূর্জয়। অনুষ্ঠানে বিভিন্ন স্কুল কলেজের প্রায় ৫শ ছাত্রছাত্রী অংশগ্রহণ করে। এ অনুষ্ঠান থেকে জনাব আতিকুর রহমানকে মাগুরা আদর্শ বিতর্ক সংঘের আজীবন সদস্য হিসেবে সম্মাননা জানানো হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *