বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর ২০১৮, ০৮:৪১ অপরাহ্ন

রাজশাহীতে যুবদলের বিক্ষোভে পুলিশের বাধা

রাজশাহীতে যুবদলের বিক্ষোভে পুলিশের বাধা

রাজশাহী সংবাদদাতা :
যুবদলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকুকে গ্রেফতারের প্রতিবাদে রাজশাহীতে আয়োজিত বিক্ষোভ মিছিল পুলিশের বাধায় পণ্ড হয়ে গেছে।
বুধবার বেলা সাড়ে ১১টায় বিক্ষোভ মিছিলটি বের হলে পুলিশ তাতে বাধা দেয়। এ সময় যুবদলের নেতাকর্মীরা রাস্তার উপর বসে পড়েন।
পরে পুলিশি বেষ্টনীর মধ্যে থেকেই মহানগরীর মালোপাড়ার দলীয় কার্যালয়ের সামনেই সংক্ষিপ্ত পথসভার মাধ্যমে কর্মসূচি শেষ হয়। পথসভায় যুবদলের মহানগর ও জেলা নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।
সংক্ষিপ্তভাবে অনুষ্ঠিত ওই পথসভায় বক্তারা বলেন, সরকার দেশনেত্রী খালেদা জিয়াকে কারারুদ্ধ করে ও বিএনপির নেতাকর্মীদের গ্রেফতার, নির্যাতন ও হয়রানি করে ক্ষমতা চিরস্থায়ী করতে চায়। তারই ধারাবাহিকতায় সুলতান সালাউদ্দিন টুকুকে অন্যায়ভাবে গ্রেফতার করা হয়েছে।
বক্তারা এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে অবিলম্বে সালাউদ্দিন টুকুর মুক্তি দাবি করেন এবং হুঁশিয়ারি উচ্চারণ করে বলেন, এভাবে নির্যাতন করে ক্ষমতা ধরে রাখা যায় না। জনতার ঐক্যবদ্ধ আন্দোলন সংগ্রামের মাধ্যমে স্বৈরাচারী সরকারকে পদত্যাগে বাধ্য করা হবে এবং খালেদা জিয়াসহ সকল নেতাকর্মীদের মুক্ত করে আনা হবে।
রাজশাহী মহানগর যুবদলের সভাপতি আবুল কালাম আজাদ সুইটের সভাপতিত্বে পথসভায় বক্তব্য রাখেন- মহানগর সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান রিটন, যুগ্ম সাধারণ সম্পাদক রুহুল আমিন, জেলা যুবদলের সভাপতি মোজাদ্দেদ জামানী সুমন ও সাধারণ সম্পাদক শফিকুল আলম সমাপ্ত প্রমুখ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




  • ডিজাইনঃবেসিক নিউস২৪
Design & Developed BY ThemesBazar.Com