শনিবার, ২১ Jul ২০১৮, ০২:০১ অপরাহ্ন

রাশিয়ান তরুণীরা বেপরোয়া হয়ে পড়েছেন

রাশিয়ান তরুণীরা বেপরোয়া হয়ে পড়েছেন

ক্রীড়া ডেস্ক :
বিশ্বকাপ ফুটবলে রাশিয়ান তরুণীরা বেপরোয়া হয়ে পড়েছেন। বিদেশি খদ্দের ধরতে যেন উঠে পড়ে লেগেছেন এসব সুন্দরীরা। বিশেষ করে বিদেশিদের সঙ্গে যৌন সম্পর্ক স্থাপনে প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিনের সম্মতির পর রুশ যুবতীরা যেন আরো বেপরোয়া হয়ে উঠেন।
বিশ্বকাপ ফুটবলে রাশিয়ান নারীদের আচরণে ভীষণ ক্ষুব্ধ হয়েছেন মস্কোর একটি পত্রিকার কলামিস্ট প্লাটন বেসেদিন। তার অভিযোগ, মস্কোর রাজপথে তরুণীদেরকে দেখা যাচ্ছে আপত্তিকর দৃশ্যে অভিনয় করতে। হুটহাট এখানে ওখানে তারা বিদেশিদের সঙ্গে যৌন সম্পর্ক স্থাপন করছেন।
বিশেষ করে সম্প্রতি গ্যালারিতে একজন রাশিয়ান যুবতী নাতালিয়া নেমছিনোভার আপত্তিকর ছবি ধরা পড়ে। তা বিশ্বজুড়ে ব্যাপক প্রচার পায়। পরে জানা যায়, তিনি সাবেক পর্নো তারকা। কিন্তু এ অভিযোগ অস্বীকার করেন নাতালিয়া। তিনি বলেন, ৫ বছর আগে একজন যুবকের সঙ্গে তার সম্পর্ক ছিল। সে-ই ছবি ও ভিডিও প্রকাশ করেছে।
মস্কো থেকে প্রকাশিত মস্কোভস্কি কোমসোমোলটসে কলামিস্ট প্লাটন বেসেদিন লিখেছেন, রাশিয়ান নারীরা ‘বেশ্যার’ (হোরস) মতো আচরণ করছেন। ওই আর্টিকেলে তিনি লিখেছেন, সামাজিক নেটওয়ার্কগুলোতে ভিডিওতে সয়লাব। সেখানে যুবতীরা অতিমাত্রায় ব্যবহৃত যৌনকর্মীর মতো আচরণ করছেন।
কলামিস্ট প্লাটন বেসেদিন বলেছেন, আমরা চাই না রাশিয়া একটি ‘ভলগার হোর’ হিসেবে ভাবমূর্তি তুলে ধরুক বিদেশিদের কাছে। বিশ্বকাপে আমরা এরই মধ্যে প্রচুর হারিয়েছি আমাদের সেই ভাবমূর্তি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




  • ডিজাইনঃবেসিক নিউস২৪
Design & Developed BY ThemesBazar.Com