সোমবার, ১০ ডিসেম্বর ২০১৮, ০৪:৫৯ অপরাহ্ন

Notice :
Welcome To Our Website...
সংবাদ শিরোনাম :
magura আ,লীগ প্রার্থী সাইফুজ্জামান শিখরের নৌকা প্রতিক গ্রহন ঐক্যফ্রন্ট ও জোটের ৬০ প্রার্থী জামায়াত-এলডিপিসহ ২০ দল ৪০ গণফোরাম ৭ জেএসডি ৫ নাগরিক ঐক্য ৫ কৃষক শ্রমিক জনতা লীগ ৩ জাপার সঙ্গে আ.লীগের আসন জটিলতা কাটেনি মাগুরায় মুক্ত দিবসে বিজয় র‌্যালী উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট দিন -সাইফুজ্জামান শিখর মাগুরায় গ্রাম-পুলিশদের জন্য থানা চত্তরে বিশ্রামাগার নির্মান কোনো অপশক্তিই নৌকার গতি রোধ করতে পারবে না : আব্দুর রহমান মাশরাফি’র ভোট ক্যাম্পেইন করতে নাগরিক প্লাটফরম গঠনের উদ্যোগ এইচআইভি সম্পর্কে আপনার ভুল ধারণাগুলো শুধরে নিন যশোরে তৈরি ক্যারম বোর্ড যাচ্ছে সারা দেশে
শান্তিপূর্ণ অনশন পালনের আহ্বান ফখরুলের

শান্তিপূর্ণ অনশন পালনের আহ্বান ফখরুলের

নিউজ ডেস্ক :
খালেদা জিয়ার জামিন স্থগিতের প্রতিবাদ এবং তিনিসহ সকল রাজবন্দীর মুক্তির দাবিতে পূর্বঘোষিত প্রতিকী অনশন শান্তিপূর্ণভাবে পালনের জন্য নেতাকর্মীর প্রতি আহ্বান জানিয়েছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।
দলের নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেন, আমরা আজকে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে অনশন পালন করছি। আপনারা শান্তিপূর্ণভাবে বিকেল ৪টা পর্যন্ত এ কর্মসূচি পালন করবেন।
সোমবার মহানগর নাট্যমঞ্চের কাজী বশির মিলনায়তনের সামনে বিএনপির উদ্যোগে প্রতীকী অনশন কর্মসূচিতে তিনি এ আহ্বান জানান। বিকেল ৪ টায় এ কর্মসূচি শেষ হবে বলে জানিয়েছে দলটি।
বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার জামিন স্থগিতের প্রতিবাদ এবং তার মুক্তিসহ সকল রাজবন্দীর মুক্তির দাবিতে এ কর্মসূচি অনুষ্ঠিত হচ্ছে। মির্জা ফখরুলের নির্দেশে সকাল ৯টায় আনুষ্ঠানিকভাবে অনশন কর্মসূচি শুরুর ঘোষণা দেন সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল।
সকাল পৌনে ৯টা থেকে বিএনপি ও এর অঙ্গ-সংগঠনের নেতাকর্মীরা খণ্ড খণ্ড মিছিল নিয়ে অনশনে যোগ দেন। এসময় তারা মুক্তি মুক্তি মুক্তি চাই, খালেদা জিয়ার মুক্তি চাইসহ বিভিন্ন স্লোগানে মিলনায়তন প্রাঙ্গন মুখরিত করে তুলেন।
আব্দুস সালাম আজাদ বলেন, আমরা মিলনায়তনের ভিতরে অনশন কর্মসূচি করার অনুমতি পাইনি। তাই বাধ্য হয়ে মিলনায়তনের বাইরে কর্মসূচি পালন করছি।
অনশনে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, গয়েশ্বর চন্দ্র রায়, চেয়ারপারসনের উপদেষ্টা আমান উল্লাহ আমান, আতাউর রহমান ঢালী, কবীর মুরাদ, ভাইস চেয়ারম্যান চৌধুরী কামাল ইবনে ইউসুফ, সেলিসা রহমান, যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, সাংগঠনিক সম্পাদক এমরান সালেহ প্রিন্স, সহসাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদ, সহদপ্তর সম্পাদক তাইফুল ইসলাম টিপুসহ ২০ দলীয় জোট ও দলটির অঙ্গ-সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত আছেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




  • ডিজাইনঃবেসিক নিউস২৪
Design & Developed BY ThemesBazar.Com