বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর ২০১৮, ০৮:১৮ অপরাহ্ন

সাতক্ষীরায় শাশুড়িকে নির্যাতনের ভিডিও ভাইরাল

সাতক্ষীরায় শাশুড়িকে নির্যাতনের ভিডিও ভাইরাল

সাতক্ষীরা প্রতিনিধি :
সাতক্ষীরার শ্যামনগরে বৃদ্ধা শাশুড়িকে বেঁধে নির্যাতন চালানোর ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হওয়ার পর পুলিশ ওই বৃদ্ধার বউমা ও ছেলেকে আটক করেছে। শুক্রবার দুপুরে উপজেলার বড়কুপট গ্রাম থেকে পুলিশ তাদের আটক করে।
আটককৃতরা হলেন, বড়কুপট গ্রামের মৃত তৈলক্ষ্য মণ্ডলের ছেলে প্রভাষ মণ্ডল ও প্রভাষ মণ্ডলের স্ত্রী আশা রানী।
স্থানীয়রা জানান, বড়কুপট গ্রামের মৃত তৈলক্ষ্য মণ্ডলের স্ত্রী আশি ঊর্ধ্ব বৃদ্ধা ফুল মতি দাসী বেডে পায়খানা-প্রস্রাব করার জন্য প্রায়ই তাকে বেঁধে নির্যাতন করেন তার বউমা আশা রানী। একই সাথে তাকে ঠিকমতো খাবারও দেয়া হয় না। সম্প্রতি স্থানীয় এক যুবক নির্যাতনের বিষয়টি দেখতে পেয়ে স্থানীয় পুলিশের দৃষ্টি আকর্ষণ করে ফেসবুকে ছবিটি পোস্ট করে ‘মা জনম দুঃখিনী মা, গর্ভধারিণী মা, যে মা ১০ মাস ১০ দিন গর্ভধারণ করে স্ব-যত্নে রেখেছিলেন। সেই মা যদি এমন বউয়ের পাল্লায় পড়েন? কিন্তু সন্তানের চোখ কি অন্ধ?’ লিখে স্ট্যাটাস দেন।
বিষয়টি পুলিশের দৃষ্টিগোচর হলে দুপুরে পুলিশ গিয়ে ওই বৃদ্ধাকে বাধা অবস্থায় উদ্ধার করেন এবং ছেলে ও বউমাকে আটক করে থানায় নিয়ে যান।
এ ব্যাপারে শ্যামনগর থানার উপ-পরিদর্শক (এসআই) শংকর জানান, ওই বৃদ্ধার ছেলে-বউমাকে ইতিমধ্যে আটক করা হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ চলছে।
তিনি আরো জানান, বৃদ্ধা ফুলমতি দাসী বর্তমানে তার বাড়িতেই ভাল আছেন। তার খাবারের ব্যবস্থা করে দেয়া হয়েছে। তবে, এই বৃদ্ধা বয়সের ভারে বর্তমানে একটু মানসিক ভারসাম্যহীন অবস্থায় আছেন। তিনি বেডে প্রস্রাব ও পায়খানা করেন বলে তিনি আরো জানান।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




  • ডিজাইনঃবেসিক নিউস২৪
Design & Developed BY ThemesBazar.Com