শনিবার, ১৭ নভেম্বর ২০১৮, ০১:২২ অপরাহ্ন

Notice :
Welcome To Our Website...
স্বামী-স্ত্রী রূপে ফারহান-প্রিয়াংকা

স্বামী-স্ত্রী রূপে ফারহান-প্রিয়াংকা

বিনোদন ডেস্ক :
অনেক সময় হয়ে গেল প্রিয়াংকা বলিউড থেকে বেশ দূরেই সরে আছেন। কিন্তু অবশেষে বলিউডে আবারও আসছেন প্রিয়াংকা চোপড়া। তবে তিনি ফিরছেন আলী আব্বাস জাফর পরিচালিত ‘ভারত’ সিনেমারটির মাধ্যমে। এই ছবিটিতে সালমান খানের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করছেন প্রিয়াংকা।
তবে এছাড়াও তাকে আরেকটি সিনেমায় ফারহান আখতারের সাথে জুটি বাঁধতেও দেখা যেতে পারে। এমন গুঞ্জনই ছড়াচ্ছে চারপাশে। পরিচালক সোনালি বোসের নতুন একটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন প্রিয়াংকা চোপড়া। তবে ফারহান আখতারের সঙ্গে প্রিয়াংকা চোপড়া জুটি বেঁধে অভিনয় করবেন কিনা তা এখনো আনুষ্ঠানিকভাবে জানানো হয়নি।
অনেক দিন ধরেই গুঞ্জন শোনা যাচ্ছিল, সোনালি বোসের একটি সিনেমায় ফারহান আখতার এবং জায়রা ওয়াসিমের সঙ্গে কাজ করবেন প্রিয়াংকা চোপড়া। তবে এ প্রসঙ্গে তেমনভাবে কিছু জানানো হয়নি। কিন্তু এবার প্রিয়াংকা তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে জানিয়েছেন, সোনালি বোসের ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’ সিনেমায় অভিনয় করবেন তিনি।
শোনা যাচ্ছে, জায়রা ওয়াসিমের মায়ের চরিত্রে অভিনয় করবেন প্রিয়াংকা চোপড়া। তরুণ প্রয়াত মোটিভেশনাল স্পিকার আয়েশা চৌধুরীর জীবনী নিয়ে নির্মিত হবে সিনেমাটি। আয়েশা চৌধুরী জন্মগতভাবে বিরল রোগে আক্রান্ত ছিলেন।
আয়েশার জীবনী এবং তার ‘মাই লিটল এপিফ্যানিস’ বই অবলম্বনে সিনেমাটির চিত্রনাট্য রচনা করা হয়েছে। জায়রা ওয়াসিম আয়েশা চরিত্রে অভিনয় করবে। আর তার বাবা-মায়ের চরিত্রে দেখা যাবে প্রিয়াঙ্কা ও ফারহান আখতারকে। আগামী আগস্ট মাসে সিনেমাটির শুটিং শুরু হবে। ২০১৯ সালে সিনেমাটি মুক্তি সম্ভাবনা রয়েছে|

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




  • ডিজাইনঃবেসিক নিউস২৪
Design & Developed BY ThemesBazar.Com