আমরা সত্য প্রকাশে আপোষহীন

আমাদের সাইটে আপনাকে স্বাগতম।

হাইকোর্টের সিঁড়ি থেকে পড়ে গিয়ে আহত হয়েছেন সাবেক স্পিকার জমির উদ্দিন সরকার

1 min read

  

Loading
বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও সাবেক স্পিকার ব্যারিস্টার জমির উদ্দিন সরকার

হাইকোর্টের সিঁড়ি দিয়ে নামতে গিয়ে পা পিছলে পড়ে আহত হয়েছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও সাবেক স্পিকার ব্যারিস্টার জমির উদ্দিন সরকার।

বুধবার দুপুর দেড়টার দিকে রাজধানীর হাইকোর্টে সোনালী ব্যাংকের শাখার সামনের সিঁড়িতে এ ঘটনা ঘটে।

পরে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হয়।পরে, জমির উদ্দিন সরকারকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখানে তাকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। তবে, তাঁর আঘাত গুরুতর নয় বলে জানানা ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের চিকিৎসক।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ৯৮ নম্বর (নিউরোসার্জারি) ওয়ার্ডের চিকিৎসক আসিফ সাংবাদিকদের বলেন, ‘ব্যারিস্টার জমির উদ্দিন সরকারকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। সিটি স্ক্যান করানো হয়েছে। তাতে খারাপ কিছু পাওয়া যায়নি। তাঁর কপালের ওপরে ও গালে, অর্থাৎ কানের পাশে চাপা আঘাত পেয়েছেন। পরীক্ষা-নিরীক্ষায় ফল ভালো পাওয়ায় ব্যবস্থাপত্রে কিছু ওষুধ দিয়ে বিশ্রামের জন্য বলেছি।’

বিকাল সোয়া ৩টার দিকে ৮৮ বছর বয়সী জাতীয় সংসদের সাবেক স্পিকার ব্যারিস্টার জমির উদ্দিন সরকারকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে বাসায় নিয়ে যাওয়া হয়।

পঞ্চগড়-১ আসনের সাবেক সংসদ সদস্য ব্যারিস্টার জমির উদ্দিন সরকার ২০০১ থেকে ২০০২ এবং ২০০২ থেকে ২০০৯ সাল পর্যন্ত স্পিকারের দায়িত্ব পালন করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *