• Sat. Sep 21st, 2024

Basic News24.com

আমরা সত্য প্রকাশে আপোষহীন

মাগুরা শতখালী ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে ইসলামী আন্দোলন বাংলাদেশ এর গণসমাবেশ অনুষ্ঠিত 

Bybasicnews

Aug 23, 2024
মাগুরা জেলা প্রতিনিধি : মুক্তির মূলমন্ত্র ইসলামী শাসনতন্ত্র, নারায়ে তাকবির আল্লাহু আকবর ইসলামের এই চিরন্তন সত্যকে সামনে নিয়ে মাগুরা শালিখা উপজেলার শতখালী ইউনিয়নে ফ্যাসিবাদী স্বৈরচারী সরকার পতন আন্দোলনে সংঘটিত গণহত্যার বিচার, দূর্নীতিবাজদের গ্রেফতার, সম্পদ বাজেয়াপ্ত ও নির্বাচনে অযোগ্য যোষনা, দূর্নীতি সন্ত্রাস ও বৈষম্যের মূলোৎপাটন, সংখ্যানুপাতিক পদ্ধতিতে জাতীয় সংসদ নির্বাচন ও কল্যাণ রাষ্ট্র প্রতিষ্ঠার দাবিতে গণসমাবেশ অনুষ্ঠিত হয়।
গণসমাবেশ শুক্রবার বিকাল ৩ টার সময় হরিশপুর বাজার শতখালী ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে ইসলামী আন্দোলন বাংলাদেশ শতখালী ইউনিয়ন শাখা শালিখা মাগুরা এর আয়োজনে করা হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, শতখালী ইউনিয়ন শাখা ইসলামী আন্দোলন বাংলাদেশ সভাপতি মাওলানা আলী হোসেন ও সঞ্চালনায় শতখালী ইউনিয়ন শাখা ইসলামী আন্দোলন বাংলাদেশ সেক্রেটারী মোঃ নুরুল ইসলাম মোল্যা।
গণসমাবেশ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় মজলিসে সূরা সদস্য ও সভাপতি ইসলামী আন্দোলন বাংলাদেশ মাগুরা জেলা, কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক ইসলামী শ্রমিক আন্দোলন আলহাজ্ব মুফতি মোস্তফা কামাল।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মাগুরা জেলা শাখা ইসলামী আন্দোলন ছাত্র ও যুব বিষয়ক সম্পাদক মাওলানা আরাফাত হোসেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ শালিখা উপজেলা শাখা সভাপতি মাওলানা হাসিবুল ইসলাম, ইসলামী আন্দোলন বাংলাদেশ শালিখা উপজেলা শাখা সেক্রেটারী মাওলানা আব্দুর রহমান, ইসলামী শ্রমিক আন্দোলন বাংলাদেশ শালিখা উপজেলা শাখা সভাপতি ডাঃ রবিউল ইসলাম, ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ মাগুরা জেলা শাখা সভাপতি মাওলানা আব্দুস সালাম জায়েফ, ইসলামী ছাত্র আন্দোলন শালিখা উপজেলা শাখা সিনিয়র সহ-সভাপতি মাওলানা ওসমান গনি সাইফি, সাবেক চেয়ারম্যান পদপ্রার্থী শতখালী ইউনিয়ন শাখা ও সহ-সভাপতি ইসলামী আন্দোলন বাংলাদেশ মাওলানা শরিফুল ইসলাম। এছাড়াও গণসমাবেশ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ সংগঠনের নেতা ও কর্মী বৃন্দগণ সহ প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *