• Sun. Apr 21st, 2024

Basic News24.com

আমরা সত্য প্রকাশে আপোষহীন

মহম্মদপুরের কানুটিয়া বাজারে বৃদ্ধকে কুপিয়ে খুন

Bybasicnews

Sep 5, 2022


মাগুরা: মাগুরার মহম্মদপুর উপজেলার কানুটিয়া বাজারে প্রতিপক্ষের হামলায় আহত আতর লস্কার (৭০) মারা গেছেন। রবিবার বিকালে বাজারে সদায়রত অবস্থায় প্রতিপক্ষের লোকজন হামলা চালিয়ে তাকে মারাত্মক জখম করে। পরে রাতে ঢাকায় পাঠানো হলে পথেই তার মৃত্যু হয়।

নিহত আতর লস্কার মহম্মদপুর উপজেলার উরুড়া গ্রামের যদন লস্কারের ছেলে। পুরণো শত্রুতার জেরে এই হত্যাকাণ্ড সংঘটিত হয়েছে বলে স্থানীয়রা জানিয়েছে।

এদিকে আতর লস্কারের উপর হামলার বিষয়টি এলাকায় ছড়িয়ে পড়লে রোববার রাতেই উভয় পক্ষের লোকজন দেশীয় অস্ত্রশস্ত নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়। প্রায় তিন ঘন্টা ব্যাপি সংঘর্ষে উভয় পক্ষের কমপক্ষে ৩০ জন আহত, একটি মোটরসাইকেলে অগ্নি সংযোগ এবং বেশ কয়েকটি বাড়িঘরে ভাংচুর চালানো হয়েছে। তবে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণ আনে।

স্থানীয়রা জানায়, উরুড়া গ্রামে বিগত ইউপি নির্বাচনে দুই সদস্য প্রার্থির মধ্যকার আধিপত্য বিস্তার নিয়ে এলাকায় বিরোধ চলে আসছিলো। তারই ধারাবাহিকতায় ৩ আগস্ট গ্রামের দু’পক্ষের মধ্যে সংঘর্ষ হয়। তারই জেরে আতর আলিকে পেয়ে প্রতিপক্ষের লোকজন হামলা চালায়।

নিহতের বড় ছেলে উজ্জল লস্কর বলেন, আমার বাবা গ্রামে কোন দলাদলি করে না। তারপরও নৃশংসভাবে কুপিয়ে হত্যা করা হয়েছে। তিনি এই হত্যাকাণ্ডে জড়িতদের দ্রুত গ্রেফতার ও উপযুক্ত শাস্তির দাবি জানিয়েছেন।
মৃত্যুর আগে নিহত আতর লস্কার তার উপর হামলাকারীদের নাম পুলিশের কাছে জানিয়েছে বলেও তিনি জানান।

মহম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা অসিত কুমার রায় বলেন, এ ঘটনায় দুইজনকে গ্রেফতার করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। হত্যাকাণ্ডের ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে মামলার প্রস্তুতি চলছে। পরবর্তী সংঘর্ষ এড়াতে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *