• Sun. Apr 21st, 2024

Basic News24.com

আমরা সত্য প্রকাশে আপোষহীন

মাগুরা এজি একাডেমি বিদ্যালয়ের দপ্তরি আলি’র রহস্যজনক মৃত্যু পরিবারের দাবি হত্যাকাণ্ড

Bybasicnews

Oct 3, 2022

আলি (৪৫) মাগুরা শহরের দোয়ারপাড়ার মৃত মহম্মদ উল্লাহর ছেলে।

পরিবারের সদস্যরা জানায়, তিন বছর আগে প্রথম স্ত্রী রিনা খাতুনের সঙ্গে আলি’র বিবাহ বিচ্ছেদ ঘটে। তারপর মাস তিনেক আগে আলি পারভিন সুলতানা নামে আরেকটি মেয়েকে বিয়ে করে সংসার করছিলেন। কিন্তু এই বিয়ের পর থেকে প্রথম স্ত্রী রিনা নগদ অর্থের জন্যে আলিকে নানাভাবে হয়রানি করে আসছিলো। শনিবার সকালে রিনা আলিকে শহরের দোয়ারপাড়ার বাড়ি থেকে ডেকে নিয়ে যায় তার খালাতো বোনের বাড়ি মাগুরার শ্রীপুর উপজেলার কালিনগর গ্রামে। সেখানে রাতের বেলা তার মৃত্যু হয়।

আলি কালিনগর গ্রামের ওই বাড়িতে ঘুমন্ত অবস্থায় স্ট্রোক করলে তাকে মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে নিয়ে যাওয়ার পথে তার মৃত্যু হয়েছে বলে রিনা খাতুন আলি’র পরিবারকে জানায়। কিন্তু এ বিষয়ে রিনার সঙ্গে যোগাযোগ করেও তার বক্তব্য পাওয়া যায়নি।

তবে আলি’র বড় ভাই ফারুক হোসেন অভিযোগ করেন, দ্বিতীয় বিয়ের পর থেকে প্রথম স্ত্রী রিনা টাকা চেয়ে নানা সময়ে আলিকে হয়রানি করছিলো। সে তাকে ডেকে নিয়ে পরিকল্পিতভাবে হত্যা করেছে। এই হত্যাকাণ্ডের বিচার চাই।

মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তাফিজুর রহমান বলেন, লাশটি উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। লাশের শরীরে অস্বাভাবিক কোনো চিহ্ন পাওয়া যায়নি। তবে ময়না তদন্ত রিপোর্ট পাওয়ার পর মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *