• Sun. May 19th, 2024

Basic News24.com

আমরা সত্য প্রকাশে আপোষহীন

মাগুরায় দুদমল্লিক বালিকা বিদ্যালয়ের সূবর্ণজয়ন্তী উদযাপন

Bybasicnews

Oct 10, 2022

মাগুরা প্রতিনিধিএ উপলক্ষে শনিবার সকাল সাড়ে ৯ টায় বিদ্যালয় প্রাঙ্গণ থেকে প্রাক্তণ ও বর্তমান শিক্ষার্থীরা আনন্দর‌্যালি বের করে। র‌্যালিটি শহর প্রদক্ষিণ শেষে শেখ কামাল ইনডোর স্টেডিয়াম চত্বরে গিয়ে শেষ হয়।

সেখানে জাতীয় সংগীতের সাথে সাথে জাতীয় পতাকা উত্তোলন করা হয়। শান্তির প্রতিক হিসেবে ওড়ানো হয় পায়রা। পরে সাবেক মহিলা সংসদ সদস্য কামরুল লায়লা জলির সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে শিক্ষার্থীদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন এবং দেশগঠনে শপথ বাক্য পাঠ করান মাগুরা-১ আসনের সংসদ সদস্য এডভোকেট সাইফুজ্জামান শিখর।

আলোচনা সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন মাগুরার অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) শাহাদাত হোসেন মাসুদ, অতিরিক্ত পুলিশ সুপার কামরুল হাসান, মাগুরা সদর উপজেলা চেয়ারম্যান বীরমু্ক্তিযোদ্ধা আবু নাসির বাবলু, দুধমল্লিক বালিকা বিদ্যালয়ের বিদ্যালয়ের প্রধান শিক্ষক কাজী আব্দুল নঈম প্রমুখ।

দিনব্যাপী পুনর্মিলনী অনুষ্ঠানে বিদ্যালয়ের শিক্ষার্থীরা স্মৃতিচারণ, আড্ডা, র‌্যাফেল ড্রসহ নানা উৎসবের আয়োজন করা হয়েছে। রয়েছে স্থানীয় ও ঢাকার শিল্পীবৃন্দের পরিবেশনায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।

৫০ বছর পূর্তির এ উৎসবে বিদ্যালয়ের ৭ শতাধিক শিক্ষার্থী অংশ নিচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *