• Thu. Jun 20th, 2024

Basic News24.com

আমরা সত্য প্রকাশে আপোষহীন

মাগুরায় এক যুবক জুয়ায় আসক্ত গেমসে লগ্নি অপহরণ নাটক সাজিয়ে বাবার কাছে মুক্তিপণ দাবি

Bybasicnews

Oct 26, 2022

: অনলাইন জুয়ায় আসক্ত গেমসে লগ্নি করতে নিজের অপহরণ নাটক সাজিয়ে বাবার কাছ থেকে অর্থ আদায় করতে গিয়ে র‍্যাবের হাতে আটক হয়েছে তাকহীমুল আলম নিশান (২২) নামে এক যুবক।

মাগুরা সরকারি হোসেন শহীদ সোহরাওয়ার্দী কলেজের উদ্ভিদবিজ্ঞান বিভাগের তৃতীয় বর্ষের ছাত্র নিশান শ্রীপুর উপজেলার মহেশপুর গ্রামের জাহাঙ্গীর আলমের ছেলে।

মঙ্গলবার (২৫ অক্টোবর) বেলা ১২টার সময় কুষ্টিয়া মজমপুর এলাকা থেকে তাকে উদ্ধার করে র‍্যাব-১২ সিপি-১ কুষ্টিয়া ক্যাম্প। এরপর বিকাল ৪টা র‍্যাব-১২ কুষ্টিয়া ক্যাম্পের কোম্পানী কমান্ডার এক প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন।

র‍্যাব সুত্রে জানা যায়, গত ২৩ অক্টোবর রাতে যশোর সদর উপজেলার পালবাড়ি এলাকা থেকে তাফহীমুল আলম নিশান নিখোঁজ হয়। পরবর্তীতে রাত আনুমানিক ১২টার সময় নিখোঁজ তাফহীমুল আলম নিশান এর ব্যবহৃত নম্বর থেকে তার পিতাকে মোবাইল ফোনে এসএমএস এর মাধ্যমে জানানো হয় যে, তার ছেলে তাফহীমুল আলম নিশানকে অপহরণ করা হয়েছে এবং ছেলেকে জীবিত ফিরে পেতে চাইলে তিন লাখ টাকা দিতে হবে।

মুক্তিপণের টাকা পাঠানোর জন্য তার পিতাকে একটি নগদ একাউন্ট নাম্বার দেওয়া হয়। টাকা দিতে ব্যর্থ হলে তাকে প্রাণে মেরে ফেলার হুমকি দেয়া হয়।

র‍্যাব আরও জানায়, লেখাপড়ার পাশাপাশি সে তার পিতার কর্মস্থল যশোর শহরে মোবাইল ব্যাংকিং এর ব্যবসা করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে নিশান জানায়, সে দীর্ঘদিন যাবত অনলাইন জুয়ায় আসক্ত গেমস খেলে আসছে। নিঁখোজ হওয়ার আগেরদিন সে তার পিতার নিকট হতে অনলাইন জুয়ায় লগ্নি করার উদ্দেশ্যে মিথ্যা কথা বলে ৫০ হাজার টাকা নেয়। কিন্তু সেই টাকা সে হারিয়ে ফেলে। এরপর সে তার বাবার ভয়ে হারানো টাকা ফিরে পাওয়ার জন্য নিজেই অপহৃত হওয়ার পরিকল্পনা করে এবং যশোর হতে কুষ্টিয়া শহরে এসে একটি আবাসিক হোটেলে উঠে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *