• Thu. Jun 20th, 2024

Basic News24.com

আমরা সত্য প্রকাশে আপোষহীন

মাগুরায় প্রিয়া হত্যার বিচারের দাবিতে মানববন্ধন, সমাবেশ

Bybasicnews

Nov 6, 2022

মাগুরা প্রতিনিধি  : মাগুরা সদরের আঠারোখাদা ইউনিয়নের বাঁশকোটা গ্রামের মনোরঞ্জন বিশ্বাসের কন্যা প্রিয়া বিশ্বাসের হত্যাকারীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন ও সমাবেশ হয়েছে। শনিবার সকাল ১০ টায় মাগুরা প্রেসক্লাবের সামনে বাংলাদেশ মহিলা পরিষদ জেলা শাখা মাগুরা এ মানববন্ধন ও সমাবেশের আয়োজন করে। 
মানববন্ধনে আসা প্রিয়া বিশ্বাসের বাবা মনোরঞ্জন বিশ্বাস সাংবাদিকদের জানান, দেড় বছর আগে আমার মেয়ে প্রিয়া বিশ্বাসের সাথে শ্রীপুরের চররামচন্দ্র গ্রামের সুকুমার বিশ্বাসের ছেলে সজীব বিশ্বাসের বিয়ে হয় । বিয়ের দেড় বছর অহিবাহিত হবার পর সজীব যৌতুক হিসেবে মোটর সাইকেল ও নগদ ২লাখ টাকা দাবি করে আমার পরিবারের কাছে । আমাদের পরিবারের পক্ষ থেকে বিষয়টি দেখভাল করার জন্য সময় চাওয়া হয় । এদিকে যৌতুকের টাকা না পেয়ে দিনের পর দিন প্রিয়ার উপর  নানা শারীরিক ও মানসিক নির্যাতন করতে থাকে সজীব । এরই ধারাবাহিকতায় গত ৪ অক্টোবর সজীব ও তার পরিবার রাতের আধারে  আমার মেয়েকে হত্যা করে।  এ বিষয়ে আমি থানায় অভিযোগ নিয়ে কোর্টে মামলা করি।  মূল সজীব আসামি ধরা পড়লেও  সঠিক বিচার আমরা পাচ্ছি না। মামলা তুলে নিতে সজীবের পরিবারের পক্ষ থেকে আমাদের নানা প্রকার হুমকি দেয়া হচ্ছে। আমরা দরিদ্র পরিবার। তাই সরকারের কাছে আমাদের আকুল আবেদন অবিলম্বে মূল আসামিকে বিচারের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি। 

মানববন্ধনে সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন বাংলাদেশ মহিলা পরিষদ মাগুরা শাখার সভাপতি মমতাজ বেগম,সাধারণ সম্পাদক পাপিয়া খন্দকার, লিগ্যাল এইড বিষয়ক সম্পাদক খালেদা হাসিনা প্রমুখ । মানববন্ধন ও সমাবেশে বাংলাদেশ মহিলা পরিষদ মাগুরা শাখার শতাধিক সদস্য, বিভিন্ন নারী সংগঠনের নেত্রীবৃন্দ ও প্রিয়ার পরিবার উপস্থিত ছিলেন । 
এ বিষয়ে মাগুরা শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জব্বারুল ইসলাম জানান, এটা হত্যাকাণ্ড বা আত্মহত্যা আমরা বলতে পারবো না। এ ঘটনার সাথে জড়িত ৪ জনকে গ্রেফতার করে আমরা কোর্টে পাঠিয়েছি । তদন্ত চলছে । পোস্টমর্টেম রিপোর্ট পাওয়ার পর জানা যাবে এটা হত্যা না আত্মহত্যা। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *