• Sun. Feb 25th, 2024

Basic News24.com

আমরা সত্য প্রকাশে আপোষহীন

জামাই-শাশুড়ির কামড়াকামড়ি !

Bybasicnews

Dec 6, 2022

পাইকগাছা (খুলনা) প্রতিনিধি: পাইকগাছায় টাকা চাওয়াকে কেন্দ্র করে মারপিটে জামাইয়ের কান ছিঁড়ে বিচ্ছিন্ন ও শাশুড়ির হাতের শিরা কেটে জখমের ঘটনা ঘটেছে। পুলিশ আহত জামাই-শাশুড়িকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠালে কর্তৃপক্ষ উন্নত চিকিৎসার জন্য দু’জনকে খুমেক হাসপাতালে ভর্তির পরামর্শ দিয়েছেন। এ ঘটনাটি ঘটেছে রোববার বিকেলে গদাইপুর ইউপির চেঁচুয়া গ্রামে।

চেঁচুয়া গ্রামের আছির উদ্দীনের ছেলে ক্ষুদ্র ফল ব্যবসায়ী আ. কুদ্দুস (৩৫) গাজী জানান, ৬ নম্বর কয়রার গ্রামে আমার শ্বশুর বাড়ি। আমার শাশুড়ি হাফিজা (৫০) টাকার জন্য বাড়িতে এসে পিড়াপিড়ি করছিল। ইতোপূর্বে মেঝ শ্যালককে মামলা থেকে জামিনের জন্য ৩ হাজার টাকা ধার দিয়েছিলাম। বর্তমানে আরও এক শ্যালক ভারতে আটক থাকায় শাশুড়ি পুনরায় টাকা চায়। টাকা দিতে অস্বীকার করায় ঝগড়া হলে রোববার দুপুরে শ্বশুর মুছা মোড়ল আমার বাড়িতে আসেন। বিকেলে পাইকগাছা থেকে বাড়িতে ঢুকতেই টাকা নিয়ে ঝগড়া শুরু করে। ঘটনার সময় দু’জনের বাকবিতন্ডায় শাশুড়ি জামাইয়ের বাম কানে কামড় দিয়ে নিচের অংশ ছিঁড়ে ফেলে জখম করেছেন। আর জামাই কান রক্ষা করতে গিয়ে শ্বাশুড়ির ডান হাতে কামড়ে জখম করেছেন।

থানার এসআই কায়েস জানান, মারপিটে আহত জামাই-শাশুড়িকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়। চিকিৎসক জানান, একজনে কান ছিড়ে গেছে ও অপরজনের হাত কেটে জখম হয়েছে। উন্নত চিকিৎসার জন্য দু’জনকে খুমেক হাসপাতালে ভর্তির জন্য বলা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *