• Thu. Jun 20th, 2024

Basic News24.com

আমরা সত্য প্রকাশে আপোষহীন

মাগুরায় ফুটবল টুর্নামেন্টে কুচিয়ামোড়া চ্যাম্পিয়ন

Bybasicnews

Feb 8, 2023

মাগুরা প্রতিনিধি : মাগুরায় শেখ কামাল উপজেলা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় কুচিয়ামোড়া ইউনিয়ন ফুটবল একাদশ চ্যাম্পিয়ন হয়েছে। সোমবার বিকেলে মাগুরা বীর মুক্তিযোদ্ধা আছাদুজ্জামান স্টেডিয়ামে অনুষ্ঠিত এ খেলায় কুচিয়ামোড়া ইউনিয়ন ফুটবল একাদশ ৩-১ গোলের ব্যবধানে রাঘবদাইড় ইউনিয়ন ফুটবল একাদশকে হারিয়ে টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হয়।

উত্তেজনাপূর্ণ এ টুর্নামেন্টে উভয়দল খেলার শুরু থেকে আক্রমন পাল্টা আক্রমণ চালাতে থাকে। খেলার ১ম আর্ধের ১০ মিনিটে কুচিয়ামোড়া ফুটবল একাদশের খেলোয়াড় জনি ১টি গোল করে দলকে এগিয়ে নিয়ে যায়। দ্বিতীয়ার্থের ৫ মিনিটে কুচিয়ামোড়ার তুহিন আরো একটি গোল করে। খেলায় গতি বাড়িয়ে বাঘবদাইড় ২য় আর্ধের ১১ মিনিটে সোহাগ প্রথম একটি গোল করে। এরপরই খেলার উভয় দল আক্রমণ আক্রমণ পাল্টা আক্রমণ করে। এ সময় খেলার দ্বিতীয়ার্ধের শেষ সময় ২৬ মিনিটে জনি আরো একটি গোল করে। নির্ধারিত খেলা শেষে কুচিয়ামোড়া জয়ী হয়।

খেলা শেষে জেলা প্রশাসক মোহাম্মদ আবু নাসের বেগ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলের হাতে পুরস্কার তুলে দেন। এ সময় অতিরিক্ত পুলিশ সুপার কামরুল হাসান, জেলা পরিষদ চেয়ারম্যান পংকজ কুমার কুন্ডু, পৌর মেয়র খুরশিদ হায়দার টুটুল, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মকবুল হোসেন ও আয়োজক বারিক আনজাম বারকি প্রমুখ উপস্থিত ছিলেন।

মাগুরা-১ আসনের অ্যাডভোকেট সাইফুজ্জামান শিখরের পৃষ্ঠপোষকতায় জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় সদর উপজেলা প্রশাসন এ টুর্নামেন্টের আয়োজন করে। এ টুর্নামেন্টে সদর উপজেলার ১৩ ইউনিয়নের ১৩ ফুটবল দল অংশ নেয়। খেলার চমৎকার ধারা বিবরণী প্রকাশ করেন টিভি ও বাংলাদেশ বেতারের অন্যতম ধারাভাষ্যকর প্রদ্যুৎ কুমার রায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *