• Mon. Apr 22nd, 2024

Basic News24.com

আমরা সত্য প্রকাশে আপোষহীন

মাগুরায়  গাংনি গ্রামে আধিপত্য বিস্তারের  শাহিদুল মোল্যা (২৫) নামে এক যুবক নিহত

Bybasicnews

Mar 23, 2023

 

মাগুরা প্রতিনিধি: মাগুরায় সদর উপজেলার গাংনি গ্রামে আধিপত্য বিস্তারের জেরে প্রতিপক্ষের হামলায় শাহিদুল মোল্যা (২৫) নামে এক যুবক নিহত এবং পুলিশের এসআই ও কনস্টেবল সহ অন্তত ১০ জন কমবেশি আহত হয়েছে।

এলাকাবাসী জানায়, সোমবার রাত সাড়ে ৮ টার দিকে পাটোখালি বালিকা বিদ্যালয়ে সাংস্কৃতিক অনুষ্ঠান চলছিল। ওই অনুষ্ঠান ঘিরে পাটোখালি ও গাংনি গ্রামের লোকজন সমবেত হয়।

অন্যদিকে স্কুলের পাশেই গাংনি গ্রামের বিবাদমান দুটি পক্ষ আওয়ামী লীগ নেতা রহমান মোল্যা ও জান্নাত রেজা বিপ্লব সমর্থিতদের মধ্যে পুরণো বিরোধের জেরে সংঘর্ষের সৃষ্টি হয়। এ সময় ধারালো ছুরিকাঘাতে রহমান মোল্যার সামাজিক দলের শহিদুল মোল্যা মারাত্মকভাবে জখম হয়। পরে তাকে মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে নিয়ে যাওয়া হলে রাতেই তার মৃত্যু হয়।

এদিকে ছুরিকাঘাতের খবর ছড়িয়ে পড়লে রহমান মোল্যার সমর্থকেরা জান্নাত রেজা বিপ্লবের সামাজিক দলের আম্মান মোল্যাকে পাকড়াও করে মারপিট শুরু করে। এ সময় সাংস্কৃতিক অনুষ্ঠানে উপস্থিত সদর থানা পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণের চেষ্টা চালায়। ধারালো ছুরিসহ হামলাকারী আম্মান মোল্যাকে আটক করলে বিবাদমান পক্ষের লোকজন পুলিশের উপর হামলা করে। এতে এসআই মাসুম ও কনস্টেবল রাকিব গুরুতর আহত হয়। তাদেরকে মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। তবে তারা আশঙ্কামুক্ত বলে দায়িত্বরত চিকিৎসক সফিউর রহমান জানিয়েছেন।

মাগুরার অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ কলিমুল্লাহ জানান, ঘটনার রাতেই পুলিশ হত্যাকাণ্ডে জড়িত মূল আসামী আম্মান মোল্যা সহ ৬ জনকে আটক করা হয়েছে। হত্যাকাণ্ড পরবর্তি সহিংসতা এড়াতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে বলেও তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *