• Mon. Apr 22nd, 2024

Basic News24.com

আমরা সত্য প্রকাশে আপোষহীন

পথভোলা তরুণীকে পরিবারের নিকট হস্তান্তর

Bybasicnews

Apr 8, 2023

 (বাগেরহাট) প্রতিনিধি : বাগেরহাটের ফকিরহাট মডেল থানা পুলিশের  উদ্ধার হওয়া পথভোলা  সিমা খাতুন (২৭) নামে এক তরণীকে তার পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে। শুক্রবার (৭ এপ্রিল) দুপুর ১২টার দিকে ওই তরুণীর বাবা আয়নাল শিকদারের নিকট হস্তান্তর করা হয়।

পুলিশ ও পরিবার জানায়, নড়াইলের কালিয়ার মোহম্মদপুর গ্রামের আয়নাল শিকদারের কন্যা সিমা খাতুন গত ৩০ মার্চ (বৃহস্পতিবার) বিকেলের কোনো এক সময় বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেনি। পরিবারের লোকজন বিভিন্ন স্থানে অনেক খোঁজাখুজি করেও তার সন্ধান পায়নি।

অবশষে বৃহস্পতিবার (৬ এপ্রিল) সন্ধ্যা ৭টার দিকে ফকিরহাট মডেল থানা এলাকা থেকে সিমা খাতুনকে উদ্ধার করে পুলিশ। লোকজন তাকে ফকিরহাট এলাকায় গত ২/৩ দিন ধরে বিভিন্ন স্থানে ঘুরাঘুরি করতে দেখেছে বলে জানান স্থানীয়রা।

এদিকে, উদ্ধার হওয়া তরুণীর বড়বোন মুক্তা বেগম জানান, সিমা খাতুনের ৮বছর আগে বাড়ির পাশের একটি ছেলের সাথে বিবাহ হয়। বিয়ের এক বছর যেতে না যেতে আকস্মিক তার কিছুটা মস্তিষ্ক বিকৃত ঘটে। এরপর তার স্বামী তাকে ছেড়ে দেয়ার পর ওই তরুণী বাপের বাড়িতে বসবাস করে আসছে।

ফকিরহাট মডেল থানার ওসি (তদন্ত) স্বপন কুমার রায় এ তথ্য নিশ্চিত করে বলেন, মেয়েটিকে উদ্ধারের পর মোবাইল ফোনের মাধ্যমে তার পরিবারের সাথে যোগাযোগ করা হয়। খবর পেয়ে পরিবারের লোকজন শুক্রবার সকালে মডেল থানায় এসে হাজির হন। এরপর ওই তরুণীকে তার বাবা ও বড়বোনের নিকট হস্তান্তর করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *