• Sun. Feb 25th, 2024

Basic News24.com

আমরা সত্য প্রকাশে আপোষহীন

মাগুরায় চাল ডাল সহ নিত্য পণ্যের মূল্যবৃদ্ধি প্রতিবাদ তত্ত্বাবধায়ক সরকার সহ ১০ দফা দাবি ও বিএনপি নেতা কর্মীদের নামে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে গণসামাবেশ

Bybasicnews

May 20, 2023

মাগুরা প্রতিনিধি : মাগুরায় বিএনপি’র কেন্দ্রীয় নির্বাহী কমিটির ভাইস চেয়ারম্যান আবদুল আওয়াল মিন্টু বলেছেন, বর্তমান সরকার শুধু অনির্বাচিত ও অবৈধ সরকারই নয়, শুধু স্বৈরতান্ত্রিক নয়, তারা দেশের গণতন্ত্রের জন্যে হুমকি। বাংলাদেশের সার্বভৌমত্বের প্রতি হুমকি। তারা দেশের প্রতিটি প্রতিষ্ঠানকে ধ্বংস করে দিয়েছে। বিচার বিভাগ থেকে শুরু করে সংসদ, আমলাতন্ত্র, এমনটিক রাজনীতিকে তারা ধ্বংস করেছে। এরা হচ্ছে মিথ্যাচারী সরকার। বাংলাদেশের ইতিহাসে আওয়ামী লীগ দেশের সবচেয়ে বড় দূর্নীতিবাজ সরকার। এই দূর্ণীতিবাজ সরকারকে পদত্যাগে বাধ্য করা এখন জাতির ইমানি দায়িত্ব।

তিনি শুক্রবার বিকালে মাগুরায় কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে চাল ডাল সহ নিত্য পণ্যের মূল্যবৃদ্ধি প্রতিবাদ তত্ত্বাবধায়ক সরকার সহ ১০ দফা দাবি ও বিএনপি নেতা কর্মীদের নামে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে অনুষ্ঠিত গণসামাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন।

বিএনপির কেন্দ্রীয় নেতা আবদুল আওয়াল মিন্টু বলেন, বেগম খালেদা জিয়া তিনবার দেশের প্রধানমন্ত্রী নির্বাচিত হয়েছেন। নির্বাচনে কোনোদিন তিনি পরাজিত হননি। সেই নেত্রিকে রাজনৈতিক কারণে মিথ্যা মামলায় কারাগারে বন্ধী করে রেখেছে বর্তমান সরকার। আমরা কেবল এ ঘটনার প্রতিবাদই করিনা ভবিষ্যতে বিচারও করবো।

শহরের ইসলামপুর পাড়ায় জেলা বিএনপি কার্যালয়ের সামনে মাগুরা জেলা বিএনপি আহ্বায়ক আলি আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠিত গণ সমাবেশে অন্যান্যের মধ্যে বিএনপির যুগ্ম আহ্বায়ক আহসান হাবিব কিশোর, সাবেক সংসদ সদস্য নেওয়াজ হালিমা আরলি, যুগ্ম আহ্বায়ক মিথুন রায় চৌধুরী, খান হাসান ইমাম সুজা, সদস্য সচিব আকতার হোসেন সহ আরো অনেকে বক্তব্য রাখেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *