• Thu. Jun 20th, 2024

Basic News24.com

আমরা সত্য প্রকাশে আপোষহীন

চুয়াডাঙ্গা জেলা দলকে ১২-০ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে মাগুরা জেলা দল

Bybasicnews

Jun 1, 2023
একটি-দুটি নয়, গুনে গুনে ১২ গোল দিয়ে চ্যাম্পিয়ন হলো মাগুরা!!!
জেএফএ অনূর্ধ্ব-১২ জাতীয় মহিলা ফুটবল চ্যাম্পিয়নশীপ ২০২৩ এর ফাইনালে চুয়াডাঙ্গা জেলা দলকে ১২-০ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে মাগুরা জেলা দল।
আজ ২৯ মে ২০২৩ তারিখে বীর মুক্তিযোদ্ধা আছাদুজ্জামান স্টেডিয়ামে ফাইনাল ম্যাচটি অনুষ্ঠিত হয়েছে। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক, মাগুরা জনাব মোহাম্মদ আবু নাসের বেগ।
অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন জেলা মহিলা ক্রীড়া সংস্থা, মাগুরা ও লেডিস ক্লাব, মাগুরার সভানেত্রী, বিভাগীয় মহিলা ক্রীড়া সংস্থার কার্যনির্বাহী সদস্য এবং জেলা প্রশাসক পত্নী জনাব কাবেরী মজুমদার।
জেলা প্রশাসক তাঁর বক্তব্যে বলেন যে, মাগুরার ক্রীড়াঙ্গন বিশেষ করে মাগুরার প্রমীলা ফুটবল দুর্বার গতিতে এগিয়ে যাচ্ছে। তিনি আরও বলেন অদূর ভবিষ্যতে মাগুরার খেলোয়াড়রা জাতীয় পর্যায় পেরিয়ে আন্তর্জাতিক পরিমন্ডলেও আলো ছড়াবে তাতে কোন সন্দেহ নাই।
উল্লেখ্য, গত ২৭ মে ২০২৩ তারিখে অত্যন্ত জমকালো আয়োজনের মধ্য দিয়ে বীর মুক্তিযোদ্ধা আছাদুজ্জামান স্টেডিয়ামে পর্দা উঠে জেএফএ জাতীয় মহিলা ফুটবল চ্যাম্পিয়নশীপ ২০২৩ এর।
উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক, মাগুরা জনাব মোহাম্মদ আবু নাসের বেগ।
আরও উল্লেখযোগ্য বিষয় হলো যে, গতকাল ২৮ মে ২০২৩ তারিখে মাগুরা জেলা দল (অ-১২) ১৩-০ গোলে যশোর জেলা দলকে (অ-১২) হারিয়ে ফাইনালে উঠে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *