• Sun. Apr 21st, 2024

Basic News24.com

আমরা সত্য প্রকাশে আপোষহীন

     মাগুরায় প্রধান মন্ত্রীর হুমকির আসামীর উপর যুবলীগের হামলা

Bybasicnews

Jul 16, 2023

 

মাগুরা  প্রতিনিধি\: মাগুরায় জেলা জজ আদালত প্রাঙ্গণে রাজশাহীর জেলা বিএনপির আহ্বায়ক আবু সাইদ চাঁদের উপর হামলা চালিয়েছে ছাত্রলীগ-যুবলীগ কর্মীরা। এ সময় বাধা দিতে গেলে পুলিশের একজন সদস্য আহত হওয়ায় তাকে মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়েছে। মাগুরা প্রতিদিন ডটকম।

প্রত্যক্ষদর্শিরা জানিয়েছে, রাজশাহীর জনসভায় প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি দেওয়ার ঘটনায় গত ২৬ মে মাগুরা জেলা জজ আদালতে আবু সাইদ চাঁদকে আসামী করে একটি মামলা দায়ের করা হয়। একই মামলা হয় ফরিদপুরেও। রবিবার সকাল ১০ টায় ফরিদপুর থেকে শ্যোন এরেস্ট হিসেবে পুলিশ প্রহরায় তাকে মাগুরা জেলা জজ আদালতে হাজির করা হয়। কিন্তু আগে থেকেই আদালত প্রাঙ্গণে উপস্থিত ছাত্রলীগ-যুবলীগের কর্মীরা বিএনপি নেতা আবু সাইদ চাঁদকে লক্ষ্য করে জুতা নিক্ষেপ করে। এ সময় তাদের বাঁধা দিতে গেলে পুলিশের এটিএসআই মফিজুর রহমান আহত হয়। পুলিশ ঘটনাস্থল থেকে বিক্ষোভকারী কয়েকজনকে আটক করেছ বলেও তারা জানায়।মাগুরা প্রতিদিন ডটকম।

এদিকে ওই ঘটনার পর পুলিশ আসামীকে ভারপ্রাপ্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট হুমায়ুন কবিরের আদালতে হাজির করে। এ সময় পুলিশের পক্ষ থেকে ৭ দিনের রিমাণ্ড আবেদনের পাশাপাশি আসামী পক্ষের থেকে জামিন আবেদন করা হয়।মাগুরা প্রতিদিন ডটকম।

মামলার আসামী পক্ষের আইনজীবী ওয়াসিকুর রহমান কল্লোল বলেন, রিমাণ্ড ও জামিন শুনানির জন্যে সোমবার দিন ধায্য করে আসামীকে জেল হাজতে পাঠানো হয়েছে। তবে আদালত প্রাঙ্গণে পুলিশ হেফাজতে আসামীর উপর হামলার ঘটনা খুবই নিন্দনীয়।মাগুরা প্রতিদিন ডটকম।

এদিকে হামলার ঘটনা অস্বীকার করেছে মাগুরার অতিরিক্ত পুলিশ সুপার তোফাজ্জেল হোসেন বলেন, সাধারণ জনগণের মধ্য থেকে জুতা নিক্ষেপ করা হলেও কোন হামলার ঘটনা ঘটেনি। কাউকে আটকের তথ্যও সঠিক নয় বলে তিনি উল্লেখ করেন। মাগু

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *