• Sun. Feb 25th, 2024

Basic News24.com

আমরা সত্য প্রকাশে আপোষহীন

মাগুরা জেলা আওয়ামীলীগের উদ্যোগে শান্তি সমাবেশ ও উন্নয়ন শোভা যাত্রা অনুষ্ঠিত। মাগুরা প্রতিনিধিঃ বিএনপি,জামাতসহ স্বাধীনতা বিরোধী সকল অপশক্তির নৈরাজ্য ও সহিংসতার প্রতিবাদে মাগুরা জেলা আওয়ামীলীগের উদ্যোগে শান্তি সমাবেশ ও উন্নয়ন শোভা যাত্রা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১৯ জুলাই) সকাল ১১টায় শহরের নোমানি ময়দানে জেলা আওয়ামীলীগের সভাপতি আ.ফ.ম আব্দুল ফাত্তাহ এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় আওয়ামীলীগের সাধারণ সম্পাদক পঙ্কজ কুমার কুন্ডু, সাংগঠনিক সম্পাদক রানা আমির ওসমান সহ আরো অনেকে বক্তব্য রাখেন। বক্তারা বিএনপি, জামাত-সহ স্বাধীনতা বিরোধী সকল অপশক্তির নৈরাজ্য ও সহিংসতার বিরুদ্ধে সকলকে সোচ্চার হওয়ার আহ্বান। এ সময় বক্তারা বলেন, বর্তমান আওয়ামী সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে, সেই সাথে বর্তমানে বাংলাদেশ উন্নয়নের সর্বোচ্চ চূড়ায় উত্তীর্ণ হয়েছে। আওয়ামী সরকারের এই উন্নয়নকে বাধাগ্রস্ত করার জন্য বিএনপি জামাত বিভিন্নভাবে ষড়যন্ত্র করে আসছে। বিএনপি জামাতের সকল ধরনের নৈরাজ্য ও ষড়যন্ত্র রুখে দিতে বাংলাদেশ আওয়ামী লীগ মাগুরা জেলা শাখা সব সময় প্রস্তুত রয়েছে।

Bybasicnews

Jul 20, 2023
মাগুরা প্রতিনিধিঃ
বিএনপি,জামাতসহ স্বাধীনতা বিরোধী সকল অপশক্তির নৈরাজ্য ও সহিংসতার প্রতিবাদে মাগুরা জেলা আওয়ামীলীগের উদ্যোগে শান্তি সমাবেশ ও উন্নয়ন শোভা যাত্রা অনুষ্ঠিত হয়েছে।
বুধবার (১৯ জুলাই) সকাল ১১টায় শহরের নোমানি ময়দানে জেলা আওয়ামীলীগের সভাপতি আ.ফ.ম আব্দুল ফাত্তাহ এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় আওয়ামীলীগের সাধারণ সম্পাদক পঙ্কজ কুমার কুন্ডু, সাংগঠনিক সম্পাদক রানা আমির ওসমান সহ আরো অনেকে বক্তব্য রাখেন।
বক্তারা বিএনপি, জামাত-সহ স্বাধীনতা বিরোধী সকল অপশক্তির নৈরাজ্য ও সহিংসতার বিরুদ্ধে সকলকে সোচ্চার হওয়ার আহ্বান।
এ সময় বক্তারা বলেন, বর্তমান আওয়ামী সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে, সেই সাথে বর্তমানে বাংলাদেশ উন্নয়নের সর্বোচ্চ চূড়ায় উত্তীর্ণ হয়েছে। আওয়ামী সরকারের এই উন্নয়নকে বাধাগ্রস্ত করার জন্য বিএনপি জামাত বিভিন্নভাবে ষড়যন্ত্র করে আসছে।
বিএনপি জামাতের সকল ধরনের নৈরাজ্য ও ষড়যন্ত্র রুখে দিতে বাংলাদেশ আওয়ামী লীগ মাগুরা জেলা শাখা সব সময় প্রস্তুত রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *