• Thu. Jun 20th, 2024

Basic News24.com

আমরা সত্য প্রকাশে আপোষহীন

কুচিয়ামোড়া ইউনিয়নে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ৪৮ তম শাহাদৎ বার্ষিকী পালন,

Bybasicnews

Aug 25, 2023
ফারুক আহমেদ, : জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৮ তম শাহাদৎ বার্ষিকী উপলক্ষে শোক সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। বৃহস্পতিবার ২৪ আগস্ট বিকাল ৫ টার সময় গাংনী সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠ (গাবতলা বাজার) প্রাঙ্গণে ১২ কুচিয়ামোড়া ইউনিয়ন আওয়ামীলীগ, মাগুরা সদর এর আয়োজনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের শহীদ সদস্যদের প্রতি শ্রদ্ধাঞ্জলি ও দোয়া করা হয়।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, ১২ নং কুচিয়ামোড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ জাকির হোসেন ও সঞ্চালনায় সাধারণ সম্পাদক বাবু উত্তম মন্ডল।
শোক সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির আসনে উপস্থিত ছিলেন, মাগুরা-২ আসনের সংসদ সদস্য ও সাবেক যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী ডঃ এ্যাডভোকেট শ্রী বীরেন শিকদার।
অনুষ্ঠানে বিশেষ অতিথির আসনে উপস্থিত ছিলেন, মাগুরা সদর উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক এ্যাডভোকেট আব্দুল মান্নান, ১২ নং কুচিয়ামোড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহিদুল ইসলাম টিপু।
এছাড়াও সভায় উপস্থিত ছিলেন, মাগুরা জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি রিয়াজুল হাসান রিয়াজ, শালিখা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক তরফদার মাকছুদার রহমান, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ ও মাগুরা জেলা যুবলীগের যুবনেতা রাশেদুজ্জামান রনি, শালিখা উপজেলার স্বেচ্ছাসেবক লীগের সভাপতি খুরশিদ আলম রনি, গঙ্গারামপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি মোঃ তারিকুল ইসলাম, সাবেক সভাপতি কুচিয়ামোড়া ইউনিয়ন আওয়ামী লীগ মনিকুমার বিশ্বাস, কুচিয়ামোড়া ইউনিয়ন আওয়ামী লীগের উপদেষ্টা মুন্সি মোনয়ার হোসেন, শালিখা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ ইলিয়াছুর রহমান।
এছাড়াও উপস্থিত ছিলেন মাগুরা সদর, শালিখা উপজেলা ও কুচিয়ামোড়া ইউনিয়নের আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতা ও কর্মী বৃন্দগণ।
আলোচনায় প্রধান অতিথি ডঃ শ্রী বীরেন শিকদার এমপি বলেন, বাংলাদেশকে ও মাগুরা জেলাকে উন্নত করতে হলে কুচিয়ামোড়া বাসিকে বর্তমান সরকার জননেত্রী শেখ হাসিনাকে আবারও নৌকা প্রতিকে ভোট দিয়ে জয়যুক্ত করে ক্ষমতায় আনার জন্য কুচিয়ামোড়া ইউনিয়ন ও মাগুরা সদর বাসীর কাছে ভোট ও আওয়ামী লীগের বিভিন্ন সংগঠনকে নৌকার পক্ষে কাজ করতে আহবান জানান।
+18
All reactions:

Md. Imran Hossain and 4 others

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *