• Sun. Feb 25th, 2024

Basic News24.com

আমরা সত্য প্রকাশে আপোষহীন

বিএনপির ১৫ দিনের লাগাতার কর্মসূচি ঘোষণা

Bybasicnews

Sep 18, 2023

 ডেস্ক॥ সরকার পতনের একদফা দাবিতে টানা ১৫ দিনের কর্মসূচি ঘোষণা করেছে দেশের প্রধান বিরোধী দল বিএনপি। সোমবার বিকেলে বিএনপি চেয়ারপারসনের গুলশান রাজনৈতিক কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে দলটির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান এ কর্মসূচি ঘোষণা করেন।
তিনি বলেন, ১৯ সেপ্টেম্বর থেকে ৩ অক্টোবর পর্যন্ত ময়মনসিংহ, সিলেট, চট্টগ্রাম, বরিশাল বিভাগে রোডমার্চ ও সমাবেশসহ ১৫ দিনের কর্মসূচি ঘোষণা করছে বিএনপি।
তিনি আরো বলেন, ১৯ সেপ্টেম্বর ঢাকা জেলার কেরানীগঞ্জের জিনজিরায় এবং গাজীপুরে সমাবেশ অনুষ্ঠিত হবে। ২১ সেপ্টেম্বর ভৈরব, ব্রাহ্মণবাড়িয়া, হবিগঞ্জ, সিলেট রোডমার্চ অনুষ্ঠিত হবে। ২২ সেপ্টেম্বর বিএনপি চেয়ারপারসনের আশু রোগমুক্তি কামনায় বাদ জুমা সারাদেশের জেলা, উপজেলা, মহানগর, পৌরসভা ও ইউনিয়নের ওয়ার্ড পর্যায়ে দোয়া অনুষ্ঠিত হবে। ২৩ সেপ্টেম্বর বরিশাল, ঝালকাঠি, পিরোজপুর, পটুয়াখালী রোডমার্চ। ২৫ সেপ্টেম্বর ঢাকা জেলার আমিনবাজার ও মহানগরে নয়াবাজার সমাবেশ করবে বিএনপি। ২৬ সেপ্টেম্বর খুলনা বিভাগে রোডমার্চ। ২৭ সেপ্টেম্বর ঢাকায় পেশাজীবী কনভেশন, ২৯ সেপ্টেম্বর ঢাকা মহানগরের গাবতলী ও নারায়ণগঞ্জ জেলার ফতুল্লায় জনসমাবেশ করবে। ২৯ সেপ্টেম্বর ঢাকায় মহিলা সমাবেশ ও ৩০ সেপ্টেম্বর ঢাকায় শ্রমজীবী কনভেনশন করবে বিএনপি। ১ অক্টোবর ময়মনসিংহ থেকে কিশোরগঞ্জ রোডমার্চ ও ২ অক্টোবর ঢাকায় কৃষক সমাবেশ করবে বিএনপি। এবং ৩ অক্টোবর কুমিল্লা, ফেনী, মিরসরাই, চট্টগ্রামের রোডমার্চ করবে বিএনপি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *