• Sun. May 19th, 2024

Basic News24.com

আমরা সত্য প্রকাশে আপোষহীন

       মাগুরার সিভিল সার্জন শামীম কবীর  শ্রীপুর অভিযান চালিয়ে ৩ ক্লিনিক বন্ধের  নির্দেশ

Bybasicnews

Oct 2, 2023

 

মাগুরা প্রতিনিধি॥ মাগুরার শ্রীপুরে অভিযান চালিয়ে ৩ ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারে প্রয়োজনীয় জনবল না থাকা এবং মেয়াদ উত্তীর্ণ রিয়েজেন্ট দিয়ে পরীক্ষা করার অপরাধে বন্ধ রাখার নির্দেশ দিয়েছেন মাগুরা সিভিল সার্জন ডাঃ শামীম কবির।

উপজেলা হাসপাতাল গেট সংলগ্ন ডায়গনিক সেন্টার পরিদর্শন করেন। জনসেবা ডায়াগনস্টিক সেন্টারে মেয়াদ উত্তীর্ণ রি -এজেন্ট পাওয়ায় ও শীতাতপ ব্যবস্থা না থাকা, লং লাইফ ডায়াগনস্টিক সেন্টার ও গুডলিং ডায়াগনস্টিক সেন্টার বন্ধ পাওয়ায় তালা বন্ধের নির্দেশনা প্রদান করেন। উপজেলা সদরের শ্রীপুর ক্লিনিক, সততা ক্লিনিকে ডিপ্লোমা সিস্টার না থাকায় অপারেশন বন্ধ রাখার নির্দেশনা দেন এবং ডিজিটাল ক্লিনিক পরিদর্শন করেন। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ আশরাফুজ্জামান লিটন ও জুনিয়র স্বাস্থ্য শিক্ষা কর্মকর্তা মোঃ হায়াত হোসেন।

এ বিষয়ে জেলা সিভিল সার্জন ডাঃ মোঃ শামীম কবির জানান,৩ টি ডায়াগনস্টিক সেন্টার ও ৩ টি ক্লিনিক বন্ধ রাখার নির্দেশনা দেওয়া হয়েছে। সরকারি নির্দেশনা অনুযায়ী কাগজপত্র দেখাতে পারলে ও নিয়ম মেনে চললে পরবর্তিতে পুনরায় চালু করার নির্দেশনা দেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *