• Mon. Apr 22nd, 2024

Basic News24.com

আমরা সত্য প্রকাশে আপোষহীন

এদেশে শেখ হাচিনার জনপ্রিয়তা ৭০% কাজেই ষঢ়যন্ত্র করে লাভ হবেনা-কামাল খাঁন

Bybasicnews

Oct 20, 2023

 

মাগুরা প্রতিনিধি  : গণপ্রজাতন্ত্রী সরকারের স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বিএনপি-জামাতের বিরুদ্ধে হুসিয়ারি উচ্চারণ করে বলেছেন, নির্বাচন নিয়ে ষড়যন্ত্র করে কোনো লাভ হবে না। তাদের বিদেশী প্রভূরা একদিন তাদেরকে ছুড়ে ফেলে দেবে। তাদের প্রভূদেশ মার্কিন সাম্রাজ্যের প্রতিনিধিরা সার্ভে করে দেখেছেন এদেশে শেখ হাসিনার জনপ্রিয়তা ৭০ শতাংশ। কাজেই কোনো ষড়যন্ত্রে লাভ হবে না। দেশের মানুষকে অন্ধকারে এগিয়ে দেবেন না। আপনাদের দিক থেকে এই দেশের মানুষ মুখ ফিরিয়ে নিয়েছে। তাই যড়যন্ত্র বাদ নিয়ে নির্বাচনে সহযোগিতা করুন। অন্যথায় আপনাদের দাঁত ভাঙ্গা জবাব দেবে জনগণ।

বৃহস্পতিবার বিকালে মাগুরা শহরের নোমানী ময়দানে জেলা আওয়ামী লীগ আয়োজিত উন্নয়ন জনসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দিতে গিয়ে তিনি এসব কথা বলেন।

মাগুরা জেলা আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আ.ফ.ম. আবদুল ফাত্তাহ’র সভাপতিত্বে অনুষ্ঠিত উন্নয়ন জনসভায় অন্যান্যের মধ্যে মাগুরা-১ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট সাইফুজ্জামান শিখর, মাগুরা-২ আসনের সংসদ সদস্য ডক্টর বিরেন শিকদার, জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক পঙ্কজ কুমার কুন্ডু, যুগ্ম সাধারণ সম্পাদক পৌরমেয়র খুরশীদ হায়দার টুটুলসহ দলের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

এর আগে স্বরাষ্ট্রমন্ত্রী দুপুর ৩ টায় মাগুরা পুলিশ সুপারের কার্যালয়ে ‘বঙ্গবন্ধু কর্ণার’ উদ্বোধন করেন। এ সময় তিনি স্থানীয় সাংবাদিকদের প্রশ্নের জবাবে বলেন, নির্বাচনের সময় সকল আইন-শৃঙখলা ও নিরাপত্তা বাহিনী নির্বাচন কমিশনের অধিনে কাজ করবে একটি শান্তিপূর্ণ নির্বাচন সম্পন্ন করতে। নির্বাচনে পুলিশের ভূমিকা নিয়ে অনেকেই অনেক ধরণের কথা বলে। অনেক ধরণের অপপ্রচার চালায়। কিন্তু আমাদের নির্বাচন কমিশনের অধিনে যতগুলো নির্বাচন হয়েছে তার সবই সুষ্ঠু এবং এক্সেপটেবল নির্বাচন হয়েছে। আগামী নির্বাচনেও পুলিশ নির্বাচন কমিশনের অধিনস্ত হয়ে অর্পিত দায়িত্ব সুন্দরভাবে পালন করবে।

উন্নয়ন জনসভায় জেলার বিভিন্ন উপজেলার প্রত্যন্ত অঞ্চল থেকে আগত আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের হাজার হাজার নেতা-কর্মী অংশ নেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *