• Sun. Feb 25th, 2024

Basic News24.com

আমরা সত্য প্রকাশে আপোষহীন

ঢাকা থেকে আসা সাকিবের নির্বাচনি প্রচার প্রচারণায় অংশ নিতে জাতীয় দলের ক্রিকেটারf

Bybasicnews

Dec 30, 2023

 

: সাকিবের নির্বাচনি প্রচার প্রচারণায় অংশ নিতে দেশে থাকা জাতীয় দলের অধিকাংশ ক্রিকেটার এবং বিভিন্ন এলাকা থেকে সাধারণ ভক্তরা ভিড় করেছে মাগুরায়। আর দেশের খ্যাতিমান ক্রিকেটারদের কাছে পেয়ে নতুন ক্রিকেটারদের জন্যে শুক্রবার মাগুরায় আয়োজন করা হয় প্রিতি টি টুয়েন্টি ক্রিকেট ম্যাচ।

জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক মাগুরা-১ আসনের সংসদ সদস্য সাকিব আল হাসান সংশ্লিদের সাথে কথা বলে জানা যায়, বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল বর্তমানে নিউজিল্যাÐ সফরে থাকলে দেশে থাকা বাকি ক্রিকেটারদের মধ্যে মোসাদ্দেক হোসেন সৈকত, রুবেল হোসেন, নুরুল হাসান সোহান, নাজমুল হাসান অপু, মেহেদি হাসান রানা, মুনিম শাহরিয়ার, সোহাগ গাজী, আবু হায়দার রনি সহ অন্তত ১৫ জন ক্রিকেটার এখন মাগুরাতে অবস্থান করছেন। এসব ক্রিকেটারদের সঙ্গে এসেছেন ক্রিকেট কোচ নাজমুল আবেদিন ফাহিম, মোঃ সালাউদ্দিন সহ আরো অনেকে।

 

 

শুক্রবার ক্রিকেট প্রতিভা অন্বেষণের ব্যানারে ওইসব ক্রিকেটারদের নিয়ে মাগুরা শহরের নোমানী ময়দানে আয়োজন করা হয় প্রিতি টি টুয়েন্টি ক্রিকেট ম্যাচ।

 

 

মাগুরা জেলা ক্রিকেটার্স এসোসিয়েশন আয়োজিত এ ক্রিকেট ম্যাচে জাতীয় দলের নেতৃত্ব দেন মোসাদ্দেক হোসেন সৈকত। আর বিপক্ষে মাগুরা জেলা দলের সাকিব আল হাসান। ইনজুরির কারণে বল-ব্যাট হাতে না খেললেও মাঠ ঘুরে উপস্থিত দর্শকদের শুভেচ্ছা জানিয়েছেন সাকিব।

প্র্রিতি ক্রিকেট ম্যাচে জাতীয় দলের বিপক্ষে ব্যাট করতে নেমে ৮ ওভারে সকল উইকেট হারিয়ে ১১০ রান করতে সক্ষম হয় মাগুরা জেলা দল। জবাবে খেলতে নেমে কোন উইকেট না হারিয়ে ৬ অভারে ১১১ রান তুলতে সক্ষম হয় জাতীয় দল।

ঢাকা থেকে জাতীয় দলের ক্রিকেটারদের সাথে আসা সাকিব আল হাসানের কোচ মো: সালাউদ্দিন বলেন, ক্রিকেটার সাকিব আর সংসদ সদস্য প্রার্থী সাকিব ভিন্ন মানুষ। এই সাকিবকে আমরা অতীতে দেখিনি। ক্রিকেটের মতো রাজনীতিতেও সে সেরাটা দিতে পারবে বলে আমি মনে করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *