• Fri. Jun 21st, 2024

Basic News24.com

আমরা সত্য প্রকাশে আপোষহীন

সাকিব আল হাসান নির্বাচনের পর এলাকায় ফিরেই বিভিন্ন দপ্তরসমূহে খোঁজখবর নেন

Bybasicnews

Feb 2, 2024
মাগুরা প্রতিনিধি: নির্বাচনের পর এলাকায় ফিরেই নির্বাচনী আসনের বিভিন্ন দপ্তরে ঢু মারলেন মাগুরা-১ আসনের সংসদ সদস্য সাকিব আল হাসান।

মাগুরায় ফিরেই বৃহস্পতিবার মাগুরা পৌরসভা কার্যালয়, সদর উপজেলা পরিষদ, আদর্শ কলেজ, মাগুরা ২৫০ শয্যা হাসপাতাল, পুলিশ সুপারের কার্যালয় সহ বিভিন্ন দপ্তরে যান এবং শুভেচ্ছা বিনিময় করেন।  এসময় তিনি দপ্তরসমূহে বিরাজমান পরিস্থিতির খোঁজখবরও নেন।

 

 

দুপুরে মাগুরা পৌরসভা কার্যালয়ে গেলে পৌর মেয়র খুরশীদ হায়দার টুটুল এবং পৌর পরিষদের কর্মকর্তারা নব নির্বাচিত সংসদ সদস্যকে ফুলেল শুভেচ্ছা জানান।

এর আগে সাকিব আল হাসান মাগুরা ২৫০ শয্যা হাসপাতাল পরিদর্শন করেন। সেখানে অপরিচ্ছন্ন পরিবেশ, রোগীদের জন্যে সরবরাহকৃত ঔষধ ও পথ্যের বরাদ্দের মান দেখে তিনি অসন্তুষ্টি প্রকাশ করেন। পাশাপাশি স্বাস্থসেবার মানোন্নয়নে সেখানে উপস্থিত সিভিল সার্জন এবং হাসপাতালের তত্ত্বাবধায়কের নজরদারির আহ্বান জানান।

দুপুরের পর মাগুরা পুলিশ সুপার মশিউদ্দৌলা রেজার সাথে সাক্ষাত করেন এবং আইন -শৃঙখলা পরিস্থিতি নিয়ন্ত্রণে সর্বাত্মক সহযোগিতার আশ্বাস দেন সাকিব।

নির্বাচিনী আসনের বিভিন্ন দপ্তর পরিদর্শনকালে সাকিব আল হাসানের সাথে ছিলেন তার বাবা মাগুরার ক্রীড়া ব্যাক্তিত্ব মাশরুর রেজা কুটিল।

বিপিএল খেলার বিরতির ফাঁকে বুধবার দুপুরে মাগুরায় ফেরেন সাকিব আল হাসান।

৭ জানুয়ারি অনুষ্ঠিত জাতীয় সংসদ নির্বাচন শেষে ওইদিন রাতেই সাকিব বিপিএল খেলায় অংশ নিতে মাগুরা ত্যাগ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *