• Sun. Apr 21st, 2024

Basic News24.com

আমরা সত্য প্রকাশে আপোষহীন

ষষ্ঠীতলায় সন্ত্রাসী মানিকের ভয়ে মামলা করতে পারছে না প্রতিবন্ধীর পরিবার

Bybasicnews

Feb 20, 2024

স্টাফ রিপোর্টার ॥ যশোর শহরের ষষ্ঠীতলায় চিহ্নিত সন্ত্রাসী ও অবৈধ অস্ত্র ব্যবসায়ী হিসেবে আলোচিত মানিক ওরফে বুনো মানিকের মারধরে একজন প্রতিবন্ধী গুরুতর জখম হলেও মামলা করতে সাহস পাচ্ছে না তার পরিবার। তাছাড়া ঘটনার ৩দিন পার হলেও পুলিশ এখনো পর্যন্ত ওই সন্ত্রাসীকে আটকে কার্যকর পদক্ষেপ নেয়নি। যে কারণে স্থানীয় সাধারণ মানুষের মাঝে ক্ষোভের সৃষ্টি হয়েছে।
এলাকাবাসী জানান, বুনো মানিক একজন চিহ্নিত সন্ত্রাসী। সে অবৈধ অস্ত্র ও মাদকের ব্যবসার সাথে জড়িত। একজন আলোচিত পৌর কাউন্সিলরের আশ্রিত এই সন্ত্রাসী। গত ১৫ ফেব্রুয়ারি শনিবার বিকেলে এলাকার বাসিন্দা প্রতিবন্ধী আমির হোসেনের বাড়িতে তাকে বেধড়ক মারধর করে সন্ত্রাসী মানিক। আমির হোসেন এলোমেলো কথা বলেন। যা সহ্য করতে পারেনা সন্ত্রাসী মানিক। এ কারণে তাকে মারধর করে। মারধরের কারণে আমির হোসেনের ডান হাত ভেঙে যায়, ডান কান কেটে যায়। পরে পরিবারের লোকজন তাকে উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নিয়ে যান।
সূত্র জানায়, সন্ত্রাসী বুনো মানিকের হাতে প্রতিবন্ধী আমির হোসেন জখমের ঘটনাটি তার পরিবার ৬ নম্বর ওয়ার্ডের পুলিশের বিট অফিসার এসআই ইবনে খালিদ হোসেনকে জানান। কিন্তু ওই পুলিশ কর্মকর্তা অভিযুক্ত সন্ত্রাসী বুনো মানিককে আটকে কোনো পদক্ষেপ নেননি। তিনি আহত আমির হোসেনের পরিবারকে এ বিষয়ে থানায় অভিযোগ দায়েরের পরামর্শ দিয়েছেন। কিন্তু সন্ত্রাসী বুনো মানিক ও তার সহযোগীরা হুমকি ধামকি দেওয়ায় থানায় অভিযোগ দায়ের করতে সাহস পাচ্ছে না আমির হোসেনের পরিবার।
এ বিষয়ে এসআই ইবনে খালিদ হোসেন জানান, তিনি সন্ত্রাসী মানিককে আটকের চেষ্টা চালিয়ে যাচ্ছেন । এলাকার বিট পুলিশিং কমিটির সদস্য বেশ কয়েকজন মুরব্বীকে সাথে নিয়ে মানিকের বাড়িতে গিয়েছিলেন তাকে ধরতে। কিন্তু তাকে পাওয়া যায়নি। তিনি আরও জানান, আহতের পরিবারকে থানায় অভিযোগ দায়েরের পরামর্শ দিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *