• Sun. Apr 21st, 2024

Basic News24.com

আমরা সত্য প্রকাশে আপোষহীন

খুলনা মহানগরী জামায়াতে ইসলামীর রুকন সম্মেলন অনুষ্ঠিত

Bybasicnews

Mar 9, 2024

বাংলাদেশ জামায়াতে ইসলামীর সেক্রেটারি জেনারেল সাবেক এমপি অধ্যাপক মিয়া গোলাম পরওয়ার বলেন, আল্লাহর পথে জানমাল কুরবানির প্রতিশ্রুতি দিয়ে রুকনরা বাইয়াতের জিন্দেগীতে আবদ্ধ হয়েছেন। আল্লাহর কাছে জবাবদিহিতার অনুভূতি লালন করে রুকনদের সত্যের সাক্ষী হিসেবে দাঁড়াতে হবে। বিপদাপদ, দুঃখ-কষ্ট বরণ করে জালিমের জুলুমের মুখেও জনগণের অধিকার আদায়ে সোচ্চার ভূমিকা পালন করতে হবে। তিনি বলেন, মানুষের দুনিয়াবী জীবন খুবই ক্ষণস্থায়ী; চিরস্থায়ী আখেরাতের জীবন। তাই দুনিয়ার জিন্দিগীর চেয়ে আখেরাতের জীবনকেই আমাদেরকে অধিক প্রাধান্য দিতে হবে।
শুক্রবার সকালে খুলনা মহানগরী জামায়াতে ইসলামীর উদ্যোগে স্থানীয় একটি মিলনায়তনে অনুষ্ঠিত বার্ষিক রুকন (পুরুষ-মহিলা) সম্মলেনে ভার্চুয়ালি যুক্ত হয়ে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন।
কেন্দ্রীয় মজলিসে শুরার সদস্য ও খুলনা মহানগরী আমীর অধ্যাপক মাহফুজুর রহমানের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর সহকারী সেক্রেটারি জেনারেল মাওলানা রফিকুল ইসলাম খান ও কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও খুলনা অঞ্চলের সহকারী পরিচালক মাওলানা আবুল কালাম আজাদ। কেন্দ্রীয় মজলিসে শুরা সদস্য ও খুলনা মহানগরী সেক্রেটারি এডভোকেট শেখ জাহাঙ্গীর হুসাইন হেলালের পরিচালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন কেন্দ্রীয় মজলিসে শুরা সদস্য ও সাতক্ষীরা জেলা আমীর মুহাদ্দিস রবিউল বাশার, খুলনা মহানগরী নায়েবে আমীর অধ্যাপক নজিবুর রহমান, খুলনা মহানগরী সহকারী সেক্রেটারি এডভোকেট মুহাম্মদ শাহ আলম, প্রিন্সিপাল শেখ জাহাঙ্গীর আলম, জামায়াত নেতা মীম মিরাজ হোসাইন, সঙ্গীত পরিবেশন করেন মো. আব্দুল্লাহ আল কাফি, মো. হেফজুর রহমান প্রমুখ।বিজ্ঞপ্তি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *