• Sun. Apr 21st, 2024

Basic News24.com

আমরা সত্য প্রকাশে আপোষহীন

 যশোরের ছেলে মাগুরার মেয়ে  প্রতারণা এবং শারীরিক সম্পর্কের অভিযোগে  মামলা

Bybasicnews

Mar 29, 2024

মাগুরা পৌর প্রতিনিধি  : বিয়ের নামে প্রতারণা এবং শারীরিক সম্পর্কের অভিযোগে ইউএস বাংলা বিমানের চেকিংম্যান হৃদয় কুমার দাস জয়ের বিরুদ্ধে আদালতে মামলা হয়েছে।

মাগুরার শালিখা উপজেলার খিলগাতি গ্রামের ভুক্তভোগী মেয়েটি যশোর সরকারি এমএম কলেজে মাস্টার্সে লেখাপড়া করেন।

বৃহস্পতিবার (২৮ মার্চ) ওই ছাত্রী নিজেই বাদী হয়ে যশোর জুডিসিয়াল সদর আমলী আদালতে এই মামলাটি করেছেন।

ওই আদালতের বিচারক ইমরান আহম্মেদ মামলাটি তদন্তপূর্বক প্রতিবেদন দাখিলের জন্য পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনকে (পিবিআই) আদেশ দিয়েছেন।

অভিযুক্ত আসামি হৃদয় কুমার দাস জয় যশোরের বাঘারপাড়া উপজেলার সাদীপুর গ্রামের দিলিপ কুমার দাসের ছেলে।

বাদীর অভিযোগ, ২০২৩ সালের ১৫ জানুয়ারি মোবাইল ফোনে ফেসবুকের মাধ্যমে হৃদয়ের সাথে তার পরিচয় হয়। ওই ঘটনার পর তাদের মধ্যে ঘনিষ্টতা বাড়লে ছেলেটি একই বছরের ১০ মার্চ বিকেল ৪টার দিকে তাকে যশোর শহরের বড় বাজার কালীমন্দিরে নিয়ে যায়। সেখানে মন্দির শপথ করে “আমি তোমাকে বিয়ে করেছি” বলে সে মেয়েটিকে জানায়। এরপর ওইদিনই ভেকুটিয়া কলোনী মোড়ে আলম কাজীর ভাড়াটিয়া বাড়িতে নিয়ে তার সাথে শারীরিক সম্পর্ক করে। এভাবে দিনের পর দিন বিভিন্ন স্থানে হৃদয় তার সাথে শারীরিক সম্পর্ক করে। কিন্তু তাকে বাড়িতে নিয়ে সংসার করার প্রস্তাব দিলে ছেলেটি টালবাহানা শুরু করে। সর্বশেষ চলতি বছরের ১৪ মার্চ হৃদয় তাকে বিয়ের কথা অস্বীকার করে তার সাথে যোগাযোগ ছিন্ন করে। ফলে বিয়ের নামে প্রতারণা করে শারীরিক সম্পর্কের অপরাধে এই মামলাটি করেন মেয়েটি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *