• Fri. Sep 22nd, 2023

Basic News24.com

আমরা সত্য প্রকাশে আপোষহীন

মাগুরার চন্দনপ্রতাপ গ্রামের ছেলে পুলিশের এসআই সোবহানের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা

Bybasicnews

Sep 15, 2022

: তথ্য গোপন করে দ্বিতীয় বিয়ে এবং যৌতুকের দাবিতে নির্যাতন ও হত্যাচেষ্টার মামলায় মাগুরার চন্দনপ্রতাপ গ্রামের ছেলে পুলিশের এসআই সোবহান মোল্যার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছে আদালত।

১৩ সেপ্টেম্বর মঙ্গলবার খুলনার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৩ এর বিচারক আবদুস ছালাম খান এই গ্রেফতারি পরোয়ানা জারি করেন।

২০২১ সালের ১৫ ডিসেম্বর সোবহান মোল্যার দ্বিতীয় স্ত্রী ফারজানা বিনতে ফাকের স্বামীর বিরুদ্ধে এ মামলাটি দায়ের করেন।

মামলার বাদি ফারজানার অভিযোগ, তার স্বামী পুলিশের এস আই সোবহান বিয়ে করা সত্ত্বেও প্রথম স্ত্রীর তথ্য গোপন করে ২০২০ সালের ১২ মে তাকে বিয়ে করেন। সে সময় সোবহান খুলনার সোনাডাঙ্গা থানায় কর্মরত ছিলেন। কিন্তু বিয়ের পর থেকে যৌতুকের দাবিতে তাকে নানাভাবে নির্যাতন করতে থাকেন। একাধিকবার তার নির্যাতনের শিকার হয়ে হাসপাতালেও ভর্তি হতে হয় তাকে।

এ ঘটনার পর ২০২১ সালের ১৫ ডিসেম্বর খুলনা নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে স্বামীর বিরুদ্ধে মামলাটি করেন স্ত্রী ফারজানা বিনতে ফাকের।

বাদীপক্ষের আইনজীবী মোমিনুল ইসলাম জানান, মামলা দায়েরের পর আদালত পিবিআইকে তদন্তের নির্দেশ দেন। পরবর্তিতে পিবিআই’র দাখিলকৃত প্রতিবেদনের উপর শুনানি শেষে মঙ্গলবার আদালত সোবহান মোল্যার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *