• Sun. May 19th, 2024

Basic News24.com

আমরা সত্য প্রকাশে আপোষহীন

মাগুরায় ভুমি দস্যু রাজ্জাক,সাহাবুদ্দিন ও আশরাফ মোল্যার বিরুদ্ধে মানববন্ধন

Bybasicnews

Jan 7, 2023


মাগুরা প্রতিনিধি\ মাগুরা পৌরসভার ১নং ওয়ার্ড কাশিনাথপুর গ্রামে ভুমি দস্যু রাজ্জাক মোল্যা,সাহাবুদ্দিন ও আশরাফ মোল্যার বিরুদ্ধে কাশিনাথপুর গ্রামের সাধরন জনগন ও অসহায় আবেদ মোল্যা,টিপু,বিল্লাল,শাহীন মানববন্ধন করেছে। শনিবার বেলা সাড়ে ১২টার সময় হাইওয়ে রাস্তার পাশে এ মানববন্ধন করে।

মানববন্ধনে জানান, বাপ-দাদা ও দাদীর সম্পত্তিতে জোর করে ভুমি দস্যু রাজ্জাক মোল্যা.সাবু মোল্যা .লেবু মোল্যা,শরফু মোল্যা দখল করে নিয়েছে। মোকাম মাগুরা সদর সহকারি জজ আদালতে যার মামলা নং ১১০/২২ চলমান আছে। এছাড়া ঐ জমিতে ফৌজদারী কার্যবিধি আইনে তফসিল বর্নিত সম্পত্তি মাগুরা মৌজা নং ৯৯ সিএস ৩১৮/৪ ও এস এ ৩৫৭ খতিয়ানে এবং সাবেক দাগ নং ৩৩৩ এর মধ্যে ৫২.৭৫ শতক জমি নিয়ে আদালতে ১৪৪/১৪৫ জমিতে প্রবেশ নিষেধের ধারা ৭১৩/২২ এবং আদালতের শুনানি তারিখ আগামী ৭ ই ফেব্রুয়ারী ২০২৩ সাল ।সাবেক ৬৪১ দাগে ৫১ শতকের পূর্বে ১৯ শতক,৬৭২ দাগে ১৬ শতক উত্তর পার্শে ৬ শতক এই নালিশী জমিতে মোট বাদী আছেন ৭ জন। এই জমিতে বিবাদী করা হয়েছে ২১ জনকে । ৫৬ শতক জমির মালিক আব্দুল গনী মোল্যা,রাজ্জাক মোল্যা ও গনী মোল্যা ফুফাতে ভাই সেই সুত্রে গনি মোল্যা ৫৬ শতকের ভিতর থেকে ২ দাগে সাড়ে ১০শতক জমি বিক্রি করে পরে রাজ্জাক মোল্যা ৫৬ শতক জমিই রেকর্ড করে নেয়।

সকল কাগজ পাতি ঠিক থাকার পর জোর করে দখল নিচ্ছে বিবাদীরা ১৪৪ ধারা অমান্য করে কাগজ পাতি কোন কিছুই মানেনা তারা। বাদী পক্ষ প্রশাসনসনের কাছে এর সুষ্ঠ ন্যায় বিচার দাবী জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *