• Mon. Jul 15th, 2024

Basic News24.com

আমরা সত্য প্রকাশে আপোষহীন

বিএনপি-জামায়াত দেশকে অস্থিতিশীল করতে চায় : রেলমন্ত্রী

Bybasicnews

Mar 16, 2023

রেলমন্ত্রী নূরুল ইসলাম সুজন বলেছেন, নির্বাচন এলে ধর্মকে কেন্দ্র করে সরকারের বিরুদ্ধে বিভিন্ন প্রোপাগান্ডা চালিয়ে সরকারকে বিপদে ফেলতে চেষ্টা করা হয়। এর আগে ব্রাহ্মণবাড়িয়াতেও একই কাজ করা হয়েছে। এসব কাজে বিএনপি ও জামায়াত প্রত্যক্ষভাবে জড়িত থাকে। তারা নানা ইস্যু তৈরি করে দেশকে অস্থিতিশীল করতে চায়।

বুধবার দুপুরে আহমদিয়া সম্প্রদায়ের সালানা জলসাকে কেন্দ্র করে সংঘটিত হামলা ও সহিংস অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ২০৬টি পরিবারের মাঝে ১ কোটি টাকা সহায়তা প্রদানকালে এসব কথা বলেন তিনি। পঞ্চগড় জেলা প্রশাসনের আয়োজনে পঞ্চগড় পৌরসভার আহমদনগর এলাকায় সালানা জলসা মাঠে এসব সহায়তা প্রদান করা হয়।

রেলমন্ত্রী বলেন, প্রশাসন তৎপর ছিল বলে ক্ষয়ক্ষতির পরিমাণ কম হয়েছে। অযথা কাউকে হয়রানি করা হচ্ছে না। এ ঘটনায় জড়িতদের শনাক্তে প্রশাসনকে সহায়তা করতে গণমাধ্যমকর্মীদের আহ্বান জানান তিনি।

মানবিক সহায়তা অনুষ্ঠানে পঞ্চগড়ের জেলা প্রশাসক জহুরুল ইসলামের সভাপতিত্বে এসময় বক্তব্য রাখেন পঞ্চগড়-১ আসনের সাংসদ মজাহারুল হক প্রধান ও আহমদিয়া সম্প্রদায়ের জামিয়া আহমদিয়ার অধ্যক্ষ মোবাশ্বের উর রহমান প্রমুখ। এছাড়া জেলা ও উপজেলা প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তারা, জেলা আওয়ামী লীগের বিভিন্ন স্তরের নেতাকর্মীসহ ক্ষতিগ্রস্ত পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *